মা হচ্ছেন সুন্দরী অভিনেত্রী অমৃতা রাও

মা হচ্ছেন সুন্দরী অভিনেত্রী অমৃতা রাও

অমৃতা রাও। ফাইল ছবি।

বলিউডে জোর গুঞ্জন, মা হতে চলেছেন অভিনেত্রী অমৃতা রাও। তাঁর স্বামী আনমোলের পোস্ট করা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে, যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে বেবিবাম্প। এরপরেই ইন্টারনেটে জোর খবর, মা হতে চলেছেন অভিনেত্রী অমৃতা।

ছবিটিতে দেখা যাচ্ছে, একটি বিল্ডিং-এর সামনে দাঁড়িয়ে রয়েছেন অমৃতা ও আনমল। অমৃতার পরণে রয়েছে একটা সাদা পোশাক। যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে তাঁর বেবিবাম্প।

যদিও আনমল বা অমৃতা কেউই এখনও এ সম্পর্কে তাঁদের ফ্যানদের কাছে কোনও কিছুই জানাননি। তবে অমৃতা এবং আনমল শুরু থেকেই তাদের ব্যক্তিগত জীবনকে খুব ব্যক্তিগত ভাবেই রেখেছেন।

মোটামুটি সাত বছর প্রেমের পরে বিয়ে করেন আনমল ও অমৃতা। ২০১৬ সালে তাঁদের বিয়ে হয়। সেই বিয়েতেও নিকটতম অতিথিরাই উপস্থিত ছিলেন।

২০০২ সালে ‘আব কে বারস’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন অমৃতা। ছবিটি হিট না হলেও ছবিতে অমৃতার অভিনয় দর্শকদের মন জয় করে নিয়েছিল। সেই বছরেই স্পেশাল অ্যাপিয়ারেন্সে তাঁকে দেখা যায় দ্য লেজেন্ড অফ ভগত সিং-এও।

এরপর থেকেই টানা সিনেমায় অভিনয় করে আসছেন অভিনেত্রী। জলি এল এল বি থেকে শুরু করে মে হু না, ঠাকরে সর্বত্রই দাপিয়ে অভিনয় করেছেন তিনি। এছাড়া তার সিনেমা ‘ভিভাহ’ এখনও লোকে টিভির পর্দায় দেখেন। শাহিদের সঙ্গে তাঁর জুটি বেশ জমে উঠেছিল।

এছাড়া মস্তি, ওয়েলকাম টু সজ্জনপুর, ভিক্ট্রি, লাইফ পার্টনার সহ একাধিক ছবিতে অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী।