যশোরের ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের চার যাত্রী নিহত

যশোরের ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের চার যাত্রী নিহত

দূর্ঘটনার পর দুমড়ে-মুচড়ে যাওয়া প্রেইভেটকার। ছবি: যশোর প্রতিনিধি।

যশোরের অভয়নগরে ট্রেনের সাথে প্রাইভেট কারের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় প্রাইভেটকারে থাকা এক শিশুসহ চারজন নিহত হয়েছে এবং অপর ২ জন আহত হয়েছে বলে নওয়াপাড়া ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে। 

শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে উপজেলার নওয়াপাড়া ভাঙ্গাগেট রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে। হতাহতরা সকলেই প্রাইভেটকারের যাত্রী। নিহতদের মধ্যে দু’জন পুরুষ,একজন শিশু ও একজন নারী।

নওয়াপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার খান এহসান-উল আলম জানান , ভৈরবব্রীজ থেকে একটি প্রাইভেটকার যশোর-খুলনা মহসড়কের দিকে যাওয়ার সময় ভাঙ্গাগেট নামক রেল ক্রসিং-এর ওখানে পৌঁছালে খুলনাগামী মহানন্দা এক্সপ্রেসের সাথে প্রাইভেটকারটির ধাক্কা দেয়। ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে নিহত হয় দু’জন। আহত অপর তিনজনকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর এক শিশু মারা যায়। আহতদের অবস্থার অবনতি ঘটলে তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে একজনের মৃত্যু হয়।  

নিহতদের সকলের বাড়ী নড়াইল জেলায়। নিহত ৪ জনের মধ্যে ২ জনের আইডি কার্ড পাওয়া গেছে। এদের একজনের নাম আশরাফুল, অপরজনের নাম হিরক। দূর্ঘটনা ঘটার পর ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ফায়ার সার্ভিস এসে দূর্ঘটনা কবলিত গাড়িটি সরানোর প্রায় ৪৫ মিনিট পর আবার ট্রেন চলাচল স্বাভাবিক হয়।