যশোর সদর উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ভোট গ্রহণ শুরু

যশোর সদর উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ভোট গ্রহণ শুরু

যশোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে লাইনে দাড়িয়ে ভোট দিচ্ছে ভোটাররা

যশোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে।  আজ সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকাল ৫ টা পর্যন্ত চলবে এ ভোট গ্রহণ। শান্তি পূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। এখনও পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনা ঘটার খবর পাওয়া যায়নি।

যশোর সদর উপজেলায় মোট  ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১৭৫টি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে।মোট ভোটারের সংখ্যা ৫ লাখ ৬০ হাজার ৫২৫ জন । ১৭৫ জন প্রিজাইটিং অফিসার ও ২ হাজার ৬২৬  জন পোলিং অফিসার এসব কেন্দ্রে দায়িত্ব পালন করছেন।

তবে ভোট গ্রহণের শুরু থেকেই নির্বাচন নিয়ে প্রশ্ন তুলেছেন ধানের শীষের প্রার্থী নূর-উন-নবী। বলছেন বিভিন্ন কেন্দ্র থেকে তাদের পোলিং এজেন্ট বের করে দেয়া হয়েছে। ভোট সুষ্ঠু হচ্ছে না বলে দাবি করেন তিনি। তিনি সকালে শংকরপুর মাধ্যমিক বিদ্যালয়ে ভোট প্রদান করেন।

অপরদিকে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী নুরজাহান ইসলাম নীরা শারিরীকভাবে অসুস্থ্য থাকায় তিনি দুপুরে ভোট দিতে আসবেন বলে তার পরিবারের পক্ষ থেকে জানা যায়। তিনি ভোট দেবেন সেবা সংঘ উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে।

উল্লেখ্য যশোর-৬ কেশবপুর আসনের উপ-নির্বাচনে সংসদ সদস্য পদে নির্বাচনের আগে শাহীন চাকলাদার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন। এরপর নির্বাচন কমিশন যশোর সদর উপজেলার চেয়ারম্যান পদটি শূণ্য ঘোষনা করে তফসিল দেয়।