নতুন নেতৃত্বে সিওইউডিএস

নতুন নেতৃত্বে সিওইউডিএস

দীপ্ত ব্রত দাস-জোবায়ের হোসেন।

কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি (সিওইউডিএস) ২০২০-২১ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। 

মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যায় একটি জুম মিটিং এ ডিবেটিং সোসাইটির মডারেটর ও নৃবিজ্ঞান বিভাগের সভাপাতি মো: আবদুর রহমান ১৯ সদস্যের এ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্রের এরিজোনা স্টেট ইউনিভার্সিটির পিএইচডি গবেষক ও ডিবেটিং সোসাইটির সাবেক মডারেটর মোঃ আসাদুজ্জামান, বিদায়ি কমিটির সভাপতি ফারিদ মুস্তাকিম ও সাধারণ সম্পাদক তানভীরুল ইসলাম সাবিক।

এই কার্যনির্বাহী কমিটিতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী দীপ্ত ব্রত দাস এবং সাধারণ সম্পাদক হিসেবে অর্থনীতি বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী জোবায়ের হোসেন নির্বাচিত হন।

১৯ সদস্য বিশিষ্ট এই কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হিসেবে ফজলে রাব্বি (প্রশাসন), অর্ক গোস্বামী (বাংলা), দেবব্রত রায় চৌধুরী (ইংরেজি)। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মো. তরিকুল ইসলাম (প্রশাসন), আল নাঈম (বাংলা), জান্নাতুল ফেরদৌস (ইংরেজি)। প্রচার ও প্রকাশনা সম্পাদক - মোহাম্মদ হাবিবুর রহমান, আন্তর্জাতিক সম্পাদক - আব্দুর রহমান, অনুষ্ঠান সম্পাদক - মোহাম্মদ আসিফ মিয়া, অর্থ সম্পাদক - এস এম আতিকুজ্জামান মোল্লা, দপ্তর সম্পাদক - মোঃ রাসেল মিয়া, প্রশিক্ষণ ও সমন্বয় সম্পাদক - মোঃ মুছা ভুইয়া, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হিসেবে ইশতিয়াক আহমেদ এবং নির্বাহী সদস্য হিসেবে সাদিয়া আফরিন দীপা, আহমেদ উল্লাহ রাফি, সাবরিনা আলম, ধ্রুব চন্দ্র বিশ্বাস। 

উল্লেখ্য, এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।