সাত পাকে বাঁধা পড়লেন নেহা কক্কর

সাত পাকে বাঁধা পড়লেন নেহা কক্কর

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে নেহা কক্করের বিয়ের ছবি।

পরনে পিচরঙা লেহঙ্গা। টুকটুক করে পাগড়ি পরা বরের পিছনে হেঁটে চলেছেন। তিনিও মানানসই শেরওয়ানি পরেছেন। গোলাপি রঙের গাঁটে বাঁধা দু’জনে। মনেও যেন গোলাপি রং লেগেছে। এভাবেই প্রেমিক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ে সারলেন নেহা কক্কর। নিজে এখনও ইনস্টাগ্রামে বিয়ে ছবি বা ভিডিও আপলোড করেননি। কিন্তু প্রযুক্তির বিপ্লবে সোশ্যাল মিডিয়ায় তা ছড়িয়েই পড়েছে। পেয়েছে ভাইরাল তকমা। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ‘নেহু দা বিয়া’।

অক্টোবরের শুরুতেই গুঞ্জন শোনা যায়, রিয়ালিটি শোয়ের তারকা রোহনপ্রীতের সঙ্গে বিয়ে করবে বলিউড গায়িকা নেহা। সেই গুঞ্জন সত্যিই করে সোশ্যাল মিডিয়ায় প্রেমিকের সঙ্গে পোস্ট দেন। জানা যায়, দিল্লিতে বসছে বিয়ের আসর। পরিবর্তিত পরিস্থিতিতে ইন্ডাস্ট্রির তেমন কাউকে আমন্ত্রণ না জানালেও বিয়ের অনুষ্ঠানে কোনও কমতি রাখছেন না নেহা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে রোকা ও গায়ে হলুদের ভিডিও।

এরই মধ্যে আমার নেহার ‘ইন্ডিয়ান আইডল’-এর সহকর্মী  আদিত্য নারায়ণ এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমে দাবি করেন, তিনি নেহার বিয়ের নিমন্ত্রণ পাননি। মাত্র একমাসের মধ্যে নেহা কীভাবে রোহনপ্রীতকে বিয়ের সিদ্ধান্ত নিতে পারেন, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেন। সেই সন্দেহের নিরসন অবশ্য শনিবার হয়ে গিয়েছে। শোনা গিয়েছে, আদিত্য নিজেও ডিসেম্বরে দীর্ঘদিনের প্রেমিকা শ্বেতা আগরওয়ালকে বিয়ে করছেন। সূত্রের খবর, ২৬ অক্টোবর দিল্লিতে রিসেপশন পার্টি সারবেন নেহা।