মাইক্রোবাস-ট্রাক্টর সংঘর্ষে নারীসহ নিহত ২

মাইক্রোবাস-ট্রাক্টর সংঘর্ষে নারীসহ নিহত ২

ফাইল ছবি

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় মাইক্রোবাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসচালক স্বপন চন্দ্র রায় (২৩) ও সাবিনা ইয়াসমিন (৪০) নামের  এক নারীসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৮জন। শনিবার রাতে উপজেলার মাঝিপাড়া এলাকার পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাইক্রোবাসচালক স্বপন তেঁতুলিয়া উপজেলা সদরের বুড়িমুটকি এলাকায় তুলেশ চন্দ রায়ের ছেলে এবং সাবিনা ইয়াসমিন তেঁতুলিয়ার কলোনিপাড়া এলাকার রবিউল ইসলামের স্ত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে তেতুঁলিয়া থানার ওসি জহুরুল ইসলাম জানান,  মাইক্রোবাসে করে পঞ্চগড়ের ডুডুমারি এলাকার  আত্মীয়র বাসা থেকে দাওয়াত খেয়ে  পরিবারের ১০ সদস্য নিয়ে বাড়ি ফিরছিলেন রবিউল ইসলাম। তাদের মাইক্রোবাসটি মাঝিপাড়া এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি পাথরবাহী ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে ঘটনাস্থলে রবিউলের স্ত্রী সাবিনা ইয়াসমিন ও মাইক্রোবাসচালক স্বপন মারা যান।

 আহতদের স্থানীয়রা উদ্ধার করে প্রথমে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন চারজনের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কজনক হলে, তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।