নিজের ঘর থেকে বৃদ্ধ মহিলার গলাকাটা মরদেহ উদ্ধার

নিজের ঘর থেকে বৃদ্ধ মহিলার গলাকাটা মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

চাঁদপুরে মতলব উপজেলার দক্ষিণে নিজের ঘর থেকে এক বৃদ্ধ মহিলার গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বুধবার সন্ধ্যায় উপজেলার বাইশপুর গ্রামের ফকিরবাড়ী থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত বৃদ্ধ মহিলার নাম-শামসুন্নাহার(৫৬)।  নিহত শামসুন্নাহার একই এলাকার মৃত রহিম মুন্সির মেয়ে। তিনি স্বামীকে নিয়ে বাপের বাড়িতে থাকতেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার শামসুন্নাহারের স্বামী আবদুর রাজ্জাক চিকিৎসার জন্য ঢাকায় অবস্থান করছিলেন।  ওই দিন সকালে শামসুন্নাহারে ছোট ভাইয়ের ছেলে  পারভেজ (২৬) তার সঙ্গে দেখা করতে বাড়িতে আসেন।

এরপর পারভেজ তার ফুফু শামসুন্নাহারের সঙ্গে ঝগড়া করে এবং দুপুরের পর পারভেজ শামসুন্নাহারের বাড়ি  থেকে চলে যায়। পারভেজ চলে যাওয়ার পর  শামসুন্নাহারকে ঘরের বাইরে বের হতে দেখা যায়নি। বাড়ির পাশের এক মহিলা সন্ধ্যার আগ মুহূর্তে হাস-মুরগি নেওয়ার জন্য ডাকাডাকি করলে শামসুন্নাহারের কোন সাড়া না পেয়ে কয়েক জন মিলে ঘরের দরজা ধাক্কা দিয়ে ভিতরে প্রবেশ করে  শামসুন্নাহারের গলাকাটা মরদেহ  দেখতে পায়। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে মতলত থানায় নিয়ে যায়। 

মতলব থানার ওসি স্বপন কুমার আইচ বলেন, হত্যাকাণ্ডের বিষয়টি খুবই স্পর্শকাতর, সিআইডি ও পিবিই এর টিম ঘটনাস্থলে এসেছে। আমরা প্রাথমিকভাবে বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ করেছি। ঘটনার সাথে কে বা কারা জড়িত তা উৎখান করার চেষ্টা করছি।