পৌর মেয়রের দায়িত্ব পালনে সাফল্য-ব্যর্থতা শীর্ষক উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত

পৌর মেয়রের দায়িত্ব পালনে সাফল্য-ব্যর্থতা শীর্ষক উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত

পাবনার ভাঙ্গুড়া পৌর মেয়রের দায়িত্ব পালনে সাফল্য-ব্যর্থতা শীর্ষক উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত

পাবনার ভাঙ্গুড়া পৌর মেয়রের দায়িত্ব পালনে সাফল্য ও ব্যর্থতা শীর্ষক উন্মুক্ত সভা অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাতে পৌর সদরের ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে হাজী গয়েজ উদ্দীন মহিলা ফজিল মাদ্রাসা মাঠ চত্বরে এই উন্মুক্ত আলোচনা সভার আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বিএম শহিদুল ইসলামের সভাপতিত্বে পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও ভূমিম মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি মোঃ মকবুল হোসেন প্রধান অতিথি হিসেবে সভায় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পৌর এলাকার ৯ নং ওয়ার্ডের সাধারণ বাসিন্দা ও তৃণমূলের জনতা বিগত ৫ বছরের পৌর সভার নিকট বিভিন্ন সুযোগ সুবিধা প্রাপ্তির বিষয়ে স্বীকার করে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন।

আলোচনায় অংশ নেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়ির সহ-সভাপতি মোঃ জাকির হোসেন ছবি, সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান, সহ-সভাপতি মোঃ ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আসলাম আলী, পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ ওমর ফারুক রানা, উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমরান হাসান আরিফ, পৌর ছাত্রলীগ সভাপতি প্রভাষক হেলাল উদ্দীন খান, যুগ্ম সম্পাদক মোঃ রমজান আলী খান, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হাফিজ রঞ্জু, রেজাউল করিম রাজা, সাংগঠনিক সম্পাদক আজাদ খান, যুবনেতা ইবনুল হাসান শাকিলসহ ৯ নং ওয়ার্ডেও আওয়ামীলীগ, যুবলীগ ও সাধারণ মানুষ।

আলোচকগণওয়ার্ডের বিগত ৫ বছরে দায়িত্ব পালনে রাস্তা সংষ্কার, নতুন রাস্তা নির্মাণ, বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানসমূহে বৈদ্যুতিক বাতি স্থাপন, মাদক নিয়ন্ত্রণ, ঐতিহাসিক বড়াল মাঠে শেখ রাসেল ক্রীড়া সংগঠন তৈরি করাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।

এলাকাবাসী তাদের ওয়ার্ডে আরো নতুন রাস্তা পাকাকরণ, ড্রেনেজ ব্যবস্থা তৈরি ও বড়াল নদীতে গোসলের জন্য ঘাট  তৈরি করার জন্য মেয়রের নিকট জোর দাবি জানান। 

এসময় মেয়র গোলাম হাসনাইন রাসেল ধৈর্যসহকারে আলোকদের বক্তব্য মনোযোগসহকারে শ্রবণ করেণ এবং সংশ্লিষ্ট ওয়ার্ডের অবশিষ্ঠ কাজগুলো পৌরসভার পক্ষ থেকে সম্পন্ন করার প্রতিশ্রুতি দেন।