যশোরে আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের ৮ সদস্য গ্রেফতার

যশোরে আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের ৮ সদস্য গ্রেফতার

ছবি: প্রতিনিধি

যশোরে আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ । সাথে ইজিবাইক ও চুরির কাজে ব্যবহৃত যন্ত্রপাতি জব্দ করা হয়েছে।

আজ দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আশরাফ হোসেন বলেন, গত ২ অক্টোবর কোতয়ালী থানাধীন সরদার বাগডাঙ্গা গ্রামের নুর ইসলাম এর গ্যারেজে থাকা একই গ্রামের ইজিবাইক চালক কলিম বিশ্বাস ও পুলতাডাঙ্গা গ্রামের সাইফুল ইসলামের ২টি ইজিবাইক অজ্ঞাতনামা চোরেরা চুরি করে নিয়ে যায়।

 বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও না পেয়ে কলিম বিশ্বাস গত ৫ নভেম্বর কোতয়ালী থানায় একটি মামলা করে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গত ৬ নভেম্বর সন্ধ্যায় কোতয়ালী থানার পালবাড়ী মুর্তির মোড় থেকে সংঘবদ্ধ ইজিবাইক চোর চক্রের ৫ সদস্যকে মাস্টার চাবি সহ গ্রেফতার করে।  তাদের স্মীকারোক্তি অনুযায়ী যশোর সদরের নুরপুর থেকে ১ জনকে এবং মনিরামপুরের রাজগঞ্জ থেকে ১ জনকে গ্রেফতার করে। পরে খুলনার কেএমপির হরিনটানা থানাধীন কৈয়া বাজার থেকে ঘটনার মুল হোতাকে গ্রেফতার করে সেই সাথে হরিনটানা ও সোনাডাঙ্গা থানা এলাকা থেকে এই মামলার ২টি সহ মোট ৮ টি ইজিবাইক উদ্ধার করে।

গ্রেফতারকৃতদের নামে আন্তঃজেলায় বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা আছে। গেফতারকৃতদের মধ্যে ২ জন খুলনা জেলার ও বাকী ৫ জন যশোর জেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। পুলিশ মামলার আলামত ২ টি ইজিবাইক সহ মোট ৮ টি ইজিবাইক উদ্ধার করে,সেই সাথে ভাঙ্গা তালা,তালা ভাঙ্গার রড,মাস্টার চাবি ও ইজিবাইকের রং পরিবর্তন করার মালামাল জব্দ করে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম,ডিবি ইনচার্জ সোমেন দাস।