প্যারাগুয়ের বিপক্ষে খেলবেন মেসি

প্যারাগুয়ের বিপক্ষে খেলবেন মেসি

লিওনেল মেসি

কাতার বিশ্বকাপ-২০২২ টিকিট পেতে বাছাইপর্বে প্যারাগুয়ের বিপক্ষে খেলার জন্য লিওনেল মেসি ‘ফিট’ রয়েছেন বলে জানিয়েছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্ক্যালেনি। বুধবার তিনি জানান, সম্প্রতি পায়ের গোড়ালিতে চোট পেলেও বিশ্বকাপ বাছাইপর্বের দুটি ম্যাচ প্যারাগুয়ে এবং পেরুর বিপক্ষে মেসি খেলবেন।

এর আগে, বৃহস্পতিবার বুয়েন্স আইয়ার্সের লা বোম্বোনেরাতে প্যারাগুয়ের সাথে দলের লড়াইয়ে নামের প্রস্তুতি হিসাবে অন্যান্য সতীর্থদের সাথে অনুশীলন করেন বার্সেলোনা ফরোয়ার্ড।

এক ভার্চুয়াল প্রেস কনফারেন্সে স্ক্যালেনি বলেন, ‘শোনা যাচ্ছে যে, পায়ের গোড়ালিতে চোট পাওয়ায় বার্সেনোনায় তিনি (মেসি) অসস্তি নিয়ে খেলেছন, তবে এটা তাকে খেলা থেকে বিরত রাখবে না।

গত শনিবার লা লিগায় রিয়াল বেটিসের বিপক্ষে প্রথমার্ধে ২ গোল করে মাঠ ছাড়েন মেসি। ঘরের মাঠে ওই ম্যাচে ৫-২ গোলে জয় নিশ্চিত করে তার দল।

বার্সেলোনা ম্যানেজার রোনলার্ড কোয়েম্যান তাদের ফরোয়ার্ড মেসির শারীরিক সমস্যা নিয়ে বিস্তারিত না জানালেও তিনি ‘ফ্রেশ নন’ বলে জানিয়েছেন।

প্র্রসঙ্গত, বৃহস্পতিবারের ম্যাচের পর, আর্জেন্টিনা দল আগামী মঙ্গলবার পেরুর বিপক্ষে আরও একটি বাছাইপর্ব খেলতে লিমায় ভ্রমণ করবে। ইউএনবি