চাঁদপুরে ‘ধর্ষণে’ ৪র্থ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, অভিযুক্ত আটক

চাঁদপুরে ‘ধর্ষণে’ ৪র্থ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, অভিযুক্ত আটক

প্রতীকী ছবি।

চাঁদপুর সদর উপজেলায় ৪র্থ শ্রেণির এক ছাত্রী ধর্ষণের কারণে অন্তঃসত্ত্বা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আটক জাকির হোসেন বেপারী (২৬) উপজেলার ১০ নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের মঙ্গল বেপারীর ছেলে।

বুধবার দুপুরে কিশোরীকে চাঁদপুর সরকারি হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি করা হয়েছে। রাতে মডেল থানার এসআই নাসির সঙ্গীয় ফোর্স নিয়ে পূর্ব রঘুনাথপুর পাগল বাড়িতে অভিযান চালিয়ে জাকির হোসেনকে আটক করে।

স্থানীয়দের বরাত দিয়ে ইউপি চেয়ারম্যান সেলিম খান জানান, ওই ছাত্রীর বাড়িতে মা ও বাবা না থাকার সুযোগে জাকির রাতে ঘরে প্রবশ করে জোরপূর্বক কয়েকদিন ধর্ষণ করে। এই ঘটনা সবাইকে জানিয়ে দেয়ার কথা বললে জাকির তাকে বিয়ে করবে বলে আশ্বাসও দেয়। পরে ভিকটিম দুই মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ঘটনাটি তার পরিবারের লোকজনদের জানায়। এই ঘটনা জানতে পেরে নারায়ণগঞ্জে কর্রমরত তার বাবা চাঁদপুরে এসে প্রতিবাদ করেন। এ সময় জাকির হোসেন বিষয়টি ৪০ হাজার টাকার বিনিময় সমঝোতা করার প্রস্তাব দেন।

চাঁদপুর মডেল থানার ওসি মোহাম্মদ নাসিমউদ্দীন জানান, ছাত্রীর বয়স ১২/১৩ বছর হবে। সে ধর্ষণের অভিযোগ নিয়ে থানায় আসলে তাকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয় এবং পরীক্ষা শেষে চিকিৎসক ধর্ষণের আলামত পেয়েছেন বলে জানান।ইউএনবি