এনসিবি-র দফতরে অর্জুন রামপাল

এনসিবি-র দফতরে অর্জুন রামপাল

এনসিবি-র দফতরে ঢোকার মুখে অর্জুন। ছবি: টুইটার থেকে সংগৃহীত।

মাদক মামলায় এ বার জিজ্ঞাসাবাদে অভিনেতা অর্জুন রামপালক। শুক্রবার (১৩ নভেম্বর) সকালে মুম্বইয়ে নার্কোটিস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র দফতরে পৌঁছন তিনি। সেখানে তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারী কর্মকর্তারা। এর আগে, অর্জুনের বান্ধবী গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকেও দু’দফায় জিজ্ঞাসাবাদ করা হয়।

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে যত দিন যাচ্ছে, বলিউডের একের পর এক তারকার মাদক যোগ উঠে আসছে। তাতেই নতুন সংযোজন অর্জুন। মাদক সংক্রান্ত একটি মামলায় গত ১৫ অক্টোবর গ্যাব্রিয়েলার ভাই এগিসিয়ালোস দেমেত্রিয়াদেসকে একটি মাদক মামলায় লোনাভালার একটি রিসর্ট থেকে গ্রেফতার করা হয়।

তার পর গত সোমবার মুম্বইয়ে অর্জুনের বাড়িতে তল্লাশি চালান এনসিবি। সেখান থেকে ল্যাপটপ, মোবাইল এবং ট্যাবলেট-সহ একাধিক সামগ্রী বাজেয়াপ্ত করেন তাঁরা। অর্জুনের গাড়ির চালককেও জিজ্ঞাসাবাদ করা হয়। তার পর অর্জুন এবং গ্যাব্রিয়েলাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠান তদন্তকারীরা।

সেই মতো বুধ এবং বৃহস্পতিবার, পর পর দু’দিন দক্ষিণ মুম্বইয়ের ব্যালার্ড এস্টেটে এনসিবি-র দফতরে হাজিরা দেন গ্যাব্রিয়েলা। বৃহস্পতিবার গ্যাব্রিয়েলাকে জিজ্ঞাসাবাদের পর অর্জুনের বন্ধু পল বার্টেলকেও গ্রেফতার করেন তদন্তকারীরা। তার পর এ দিন জিজ্ঞাসাবাদের জন্য পৌঁছন অর্জুন।