উপজেলা পরিষদের উপনির্বাচন : বেড়ায় বাবু ও ঈশ্বরদীতে নায়েব আলী আ’লীগের মনোনয়ন পেলেন

উপজেলা পরিষদের উপনির্বাচন : বেড়ায় বাবু ও ঈশ্বরদীতে নায়েব আলী আ’লীগের মনোনয়ন পেলেন

রেজাউল হক বাবু ও নায়েব আলী বিশ্বাস

বেড়া উপজেলায় রেজাউল হক বাবু এবং ঈশ্বরদী উপজেলায় নায়েব আলী বিশ্বাস আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ।বেড়া উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন জাতসাখিনী ইউপি চেয়ারম্যান ও জাতসাখিনী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি রেজাউল হক বাবু। অপরদিকে ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস ।

১৩ নভেম্বর (শুক্রবার) বিকেল সাড়ে ৩টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ-এর স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় তাদের মনোনয়ন দেয়া হয়।

ওই সভায় ঈশ্বরদী ও বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনসহ দেশের বিভিন্ন উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের উপনির্বাচনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য, বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাদের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করলে পদটি শুন্য হয়। জাতীয় সংসদের পাবনা-৪(ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচনে বীর মুক্তিযোদ্ধা নুরজ্জামান বিশ্বাস নৌকা প্রতিকের প্রার্থী হওয়ায় চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলে ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি শুন্য হয়।

আগামী ১০ ডিসেম্বর এ দু’টি উপজেলায় চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।