কুচবিহারে বিজেপি কর্মী খুন, অভিযোগের তীর তৃণমূলের দিকে

কুচবিহারে বিজেপি কর্মী খুন, অভিযোগের তীর তৃণমূলের দিকে

প্রতীকী ছবি।

বিজেপি নেতা খুনের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে ভারতের পশ্চিমবঙ্গের কুচবিহার। বিজেপির অভিযোগ শাসকদলই পরিকল্পনা করে হত্যা করেছে ওই ব্যক্তিকে। যদিও এমন অভিযোগ কোনও ভাবেই মানতে চাচ্ছে না তৃণমূল। তাঁদের কথায়, দুই ক্লাবের ঝামেলা মেটাতে গিয়েই প্রাণ গিয়েছে ওই ব্যক্তির।

বুধবার (১৮ নভেম্বর) সকালে খুন হন এক বিজেপিকর্মী। আহত দু'জন। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল নাককাটিগাছ এলাকার পূর্ব শিকারপুরে। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই কালাচাঁদ কর্মকার নামের ওই বিজেপিকর্মীকে খুন করে বলে অভিযোগ। মৃতের পরিবারের লোকের দাবি, বিজেপি করার অপরাধেই তাঁদের উপরে এই আক্রমণ। কুচবিহার জেলা সাধারণ সম্পাদক সঞ্জয় চক্রবর্তীরও দাবি, 'তৃণমূলের দুষ্কৃতীদের হাতেই মারা গেছেন কালাচাঁদ।' স্থানীয়  বিজেপির দাবি, ওই এলাকার স্থানীয় মানুষেরও মতামত তাই।  

স্থানীয় সূত্রের খবর, কালীপুজোকে কেন্দ্র করে দু'টি ক্লাবের মধ্যে ঝামেলা হয়। তারই জের চলে আজ সকালেও। ঘটনাস্থলে তীব্র উত্তেজনা দেখা দেয়। ঘরের সামনে ঝামেলা দেখে তা মেটাতে বের হন কালাচাঁদবাবু। তখনই তাঁকে বেধড়ক পেটানো হয়। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা মৃত বলে ঘোষণা করে। ইতিমধ্যেই গ্রেপ্তার হয়েছেন একজন।