‘বজরঙ্গি ভাইজান’-এর সেই ছোট্ট মুন্নি, দেখলে চিনতে পারবেন তো

‘বজরঙ্গি ভাইজান’-এর সেই ছোট্ট মুন্নি, দেখলে চিনতে পারবেন তো

বাজরাঙ্গি ভাইজান ছবির দৃশ্যে সালমান ও হার্ষালি।

সালমান খানের সুপারহিট ছবি ‘বাজরাঙ্গি ভাইজান’ মনে পড়ে? ২০১৫ সালের সেই ছবির কাহিনির মূলে ছিল ছোট্ট মুন্নি। পাকিস্তান থেকে এসে যে হারিয়ে গিয়েছিল ভারতে। তারপর তাকে ঘিরেই এগিয়েছিল ছবির কাহিনির ইতিবৃত্ত। সেই ‘মুন্নি’ তথা হর্ষালি মালহোত্রা এই পাঁচ বছরে অনেকটাই বড় হয়ে গেছে। দেখলে সত্যিই চেনা কঠিন। 

সম্প্রতি দিওয়ালি উদযাপনের কয়েকটি ছবি সে শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলিতে ‘মুন্নি’-কে দেখলে সত্যিই তাক লেগে যায়। বোঝা যায়, এই পাঁচ বছরে সেই ছোট্ট বালিকা অনেকটা বড় হয়ে গিয়েছে।

সে এখন রীতিমতো কিশোরী। হর্ষালির শেয়ার করা ছবিগুলিতে কোথাও তাকে রঙ্গোলির পাশে বসে থাকতে দেখা গিয়েছে। কোথাও বা তাকে ‘ভাই দুজ’-এর ফোঁটা দিতে দেখা গেছে দাদাকে। 

২০১৫ সালে কবীর খানের ছবি ‘বাজরাঙ্গি ভাইজান’-এ তার অভিনয়ে হাতেখড়ি। এক নিষ্পাপ মূক শিশুকন্যার চরিত্রে তার অভিনয় জয় করেছিল কাশ্মীর থেকে কন্যাকুমারীর হৃদয়। ছবিতে মায়ের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে সে অসহায় হয়ে পড়েছিল। শেষ পর্যন্ত তাকে বাড়ি পৌঁছে দিয়েছিলেন ‘বজরঙ্গি’ সলমন। ছবির শুটিংয়ের সময় হর্ষালির বয়স ছিল মাত্র সাত। ওই বয়সেই সেরা ‘ডেবিউ ফিমেল অ্যাওয়ার্ড’ পায় সে। তার নির্বাক অভিনয় ও সলমনের চরিত্রটির সঙ্গে তার স্নেহআর্দ্রময় সম্পর্ক দর্শককে মুগ্ধ করেছিল। ছবিতে সে ও সলমন খান ছাড়াও ছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি, করিনা কাপুর ও মেহের ভিজ। পরে তাকে টেলি সিরিজ ‘কবুল হ্যায়’ এবং ‘লওট আও তৃষা’-তেও অভিনয় করতে দেখা গিয়েছে।

 

সূত্র: সংবাদ প্রতিদিন।