যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী

যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ছবি।

যেখানেই দুর্নীতি সেখানেই নিরাপত্তা বাহিনীর অভিযান চলবে। গুলশানের (মেরুল বাড্ডায় গোল্ডেন মনিরের বাড়ি) অভিযান তারই একটি অংশ। আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে বলেই সিরাজগঞ্জে জঙ্গি আস্তানার জঙ্গিরা আত্মসমর্পণ করেছে।

আজ শনিবার (২১ নভেম্বর) দুপুরে রাজধানীর মগবাজার ওয়্যারলেস কলোনি সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এসটিএস) উদ্বোধনকালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেন ।

তিনি বলেন, ঢাকা সিটি করপোরেশনের এই ধরনের সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন বহু জায়গায় নির্মিত হয়েছে। এ এলাকায় আগে স্কুলের সামনে ময়লার ভাগাড় ছিল। নাকে রুমাল না দিয়ে কোনো মানুষ এখান দিয়ে যেতে পারত না। ময়লার দুর্গন্ধের কারণে স্কুলের ছাত্রছাত্রী কমে গিয়েছিল। কেউ এখানে আসতে চাইত না। স্টেশন স্থাপনের মাধ্যমে সেই যন্ত্রণা থেকে মুক্তি পেল এলাকাবাসী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যেখানে দুর্নীতি সেখানেই আমাদের নিরাপত্তা বাহিনীর অভিযান চলবে। গুলশানের (মেরুল বাড্ডায় গোল্ডেন মনিরের বাড়ি) অভিযান তারই একটি অংশ।যে কেউ দুর্নীতি করুক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না। দুর্নীতির বিরুদ্ধে আমারে অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য যে, আজ শনিবার ভোর রাতে রাজধানীর মেরুল বাড্ডা এলাকায় স্বর্ণ চোরাকারবারি গোল্ডেন মনিরের বাসায় অভিযান চালায় র‍্যাব। অভিযানে বিদেশি পিস্তল, কয়েক রাউন্ড গুলি, ৬০০ ভরি সোনা (আট কেজি), ১০টি দেশের মুদ্রা ও ১ কোটি ৯ লাখ টাকা জব্দ করা হয়।