ভারতীয় কমেডিয়ান ভারতী সিং ও স্বামী হর্ষ গ্রেফতার

ভারতীয় কমেডিয়ান ভারতী সিং ও স্বামী হর্ষ গ্রেফতার

ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষকে গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

প্রায় তিনঘণ্টার বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদের পর ভারতের জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষকে গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এনসিবি জানিয়েছে জিজ্ঞাসাবাদে মাদক সেবনের কথা স্বীকার করেছেন ভারতী ও হর্ষ।

জানা যায়, তাঁর বাড়ি ও প্রযোজনা সংস্থার অফিসে তল্লাশি চালান তদন্তকারীরা। সব মিলিয়ে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তারপরই সমন পাঠানো হয় দু’জনকে। আধিকারিকদের কড়া জিজ্ঞাসাবাদের মুখে পড়ে গাঁজা সেবনের কথা স্বীকার করেন ভারতী ও হর্ষ। তারপরই তাঁদের গ্রেফতার করা হয়। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ খতিয়ে দেখতে তৎপর এনসিবি। মাদক কারবারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে রিয়া চক্রবর্তী, তাঁর ভাই সৌভিক-সহ ১৮ জনেরও বেশি অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। শর্তসাপেক্ষ জামিনে রিয়া মুক্তি পেলেও তাঁর ভাই এখনও বিচারবিভাগীয় হেফাজতে। মাদক যোগের তদন্তে ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন, সুশান্ত-ঘনিষ্ঠ সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রকুলপ্রীত সিংকে জিজ্ঞাসাবাদ করেছেন এনসিবি আধিকারিকরা। প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাই মাদক সমেত ধরা পড়ায় এনসিবি’র প্রশ্নবাণের মুখোমুখি হতে হয়েছিল অর্জুন রামপালকেও। এবার মাদক যোগে নাম জড়াল প্রখ্যাত কমেডিয়ান ভারতীর। যা বেশ অবাকই করে নেটিজেনদের।