শরীরে পেট্রল ঢেলে আগুন দিল সহকর্মীরা

শরীরে পেট্রল ঢেলে আগুন দিল সহকর্মীরা

ফাইল ছবি।

রাজধানীর শ্যামপুরে রিয়াদ হোসেন (২০) নামে এক কর্মচারীর শরীরে পেট্রল ঢেলে আগুন দিয়েছে তার সহকর্মীরা। দগ্ধ অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) ভোরে শ্যামপুরের সালাউদ্দিন ফিলিং স্টেশনে এ ঘটনাটি ঘটে। 

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজুল ইসলাম জানান, এ ঘটনায় তিনজনকে আসামি করে মামলা হয়েছে। তাদের গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে, সালাউদ্দিন ফিলিং স্টেশনে ৪ জন অপারেটর রাতে ডিউটিতে ছিলেন। এদের মধ্যে মাহমুদুল হাসান ইমন (২২) নামে এক অপারেটর ঘুমিয়ে পড়েন। পরে রিয়াদ তাকে ডাকতে যান। তিনি না উঠলে সামান্য একটু অকটেক ইমনের গায়ে ছিটিয়ে দেন রিয়াদ। পরে রিয়াদ ঘুম থেকে জেগে আড়াইশ মিলিগ্রামের একটি বোতলে অকটেন ভরে ইমনের গায়ে ঢেলে দেন। পরে ইমন ম্যাচ দিয়ে আগুন ধরিয়ে রিয়াদের গায়ে ছুঁড়ে মারেন। এতে রিয়াদের শরীরে মুহূর্তেই আগুন ধরে যায়। পরে পাম্পের কর্মচারীরা তাকে ভোরেই উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করেন।

রিয়াদের বাবা মো. ফরিদ হোসেন জানান, রিয়াদ সিদ্ধেশ্বরী বিশ্ববিদ্যালয়ের অনার্সের শিক্ষার্থী ছিল। পড়াশোনার পাশাপাশি পার্টটাইম সালাউদ্দিন ফিলিং স্টেশনে কাজ করতো।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন পার্থ শংকর পাল জানান, রিয়াদের শরীরের ৪০ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।