হাসপাতালে রোগী দেখতে গিয়ে লাশ হয়ে ফিরল মা-ছেলে

হাসপাতালে রোগী দেখতে গিয়ে  লাশ হয়ে ফিরল মা-ছেলে

ফাইল ছবি।

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বাসচাপায় ইজিবাইকে থাকা মা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আর ৫জন। আজ বৃহস্পতিবার(২৬ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার বুড়িমারী মহাসড়কের চৌধুরী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- উপজেলার ভোটমারী ইউনিয়নের শৌলমারী গ্রামের বদিউজ্জামানের স্ত্রী মঞ্জিলা বেগম (৩২) ও তার তিন বছরের ছেলে সাজেদুল ইসলাম।

কালীগঞ্জ থানার ওসি আরজু মো: সাজ্জাদ হোসেন জানান, কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন এক স্বজনকে দেখতে সকালে নিজেদের ইজিবাইকে করে স্ত্রী মঞ্জিলা ও সন্তান সাজেদুল ইসলামকে নিয়ে কালীগঞ্জ অভিমুখে রওনা দেন বদিউজ্জামান।পথিমধ্যে বদিউজ্জামান তার ইজিবাইকে আরও চার জন যাত্রী উঠান। বেলা ১১টার দিকে চৌধুরী মোড়ে  এলাকায় পৌছালে একটি যাত্রীবাহী বাস ইজিবাইককে  ধাক্কা দিলে ঘটনাস্থলেই মঞ্জিলা বেগম নিহত হন। এতে আহত হন অটোরিকশার ছয় যাত্রী। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাজেদুলকে মৃত ঘোষণা করেন।

আহত পাঁচজনের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । আর ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হয়নি বলে জানান ওসি।