সময় সব সময় একরকম থাকে না: রুহুল কবির রিজভী

সময় সব সময় একরকম থাকে না: রুহুল কবির রিজভী

ছবি সংগৃহিত।

আজ বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাবন্দিত্বের ৫৬৮তম দিন উল্লেখ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, অবৈধ মিডনাইট সরকারের প্রতিহিংসার কারাগারে তার শারীরিক অসুস্থতার ক্রমাগত অবনতি হলেও ক্ষমতা হারানোর ভয়ে সরকার তাকে মুক্তি দিচ্ছে না।

তিনি বলেন, এ সরকার মানবতাবোধশুন্য এবং বেআইনি কাজে এতো অভ্যস্ত হয়ে পড়েছে যে, তারা বেগম খালেদা জিয়ার বিপদজনক অসুস্থতাও ভ্রুক্ষেপ করছে না। সরকারের অমানবিক ও নিষ্ঠুর আচরণ প্রমান করে দেশনেত্রীর প্রাণনাশ করতে এক গভীর ষড়যন্ত্রে মেতেছে তারা। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, ক্ষমতায় টিকে থাকার জন্য আইন আদালতকে কব্জা করে দেশনেত্রীর জামিনে বাধা দেয়া হচ্ছে। তার সুচিকৎসা হচ্ছে না। এখন আবার তার অসুস্থতা নিয়ে এই সরকারের বিকৃত মনস্ক লোকজন ফেসবুকে বিভিন্ন গুজব ছড়াচ্ছে। তিনি বলেন, জুলুমবাজ মিডনাইট দখলদারদের বলব-দেশনেত্রীকে মুক্তি দিন এখনি! আপনাদের দুর্দিন আসতেও বেশী সময় লাগবে না। সময় সব সময় একরকম থাকে না। বাতাস সব সময় একদিক দিয়ে প্রবাহিত হয়না। প্রতিহিংসা আর দাম্ভিকতার পতন শ্বাশ্বত ও অনিবার্য।