তুমুল ঝগড়া, নিককে গাড়ি থেকে নামিয়ে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া!

তুমুল ঝগড়া, নিককে গাড়ি থেকে নামিয়ে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া!

ছবি : সংগৃহীত

​নিক জোনাসকে গাড়ি থেকে নেমে যেতে বললেন প্রিয়াঙ্কা চোপড়া। দুজনের মধ্যে তুমুল ঝগড়ার পর হঠাৎই গাড়ি থেকে নিককে নেমে যাওয়ার কথা বললেন প্রিয়াঙ্কা । স্ত্রীর কথা শুনে দেরি না করে, সপাটে গাড়ির দরজা খুলে সেখান থেকে চলে যান মার্কিন পপ তারকা। নিক-প্রিয়াঙ্কার ঝগড়ার খবরে পেজ থ্রির পাতা সরগরম হয়ে উঠেছে।

কি অবাক লাগছে তো শুনে! বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া একটি নতুন ছবির শ্যুটিং শুরু করেছেন। 'টেক্স্ট ফর ইউ' নামে ওই সিনেমাতেই প্রিয়াঙ্কার পাশে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন নিক জোনাস। ওই ছবির একটি দৃশ্যের জন্যই নিক-প্রিয়াঙ্কার মধ্যে বিবাদের ছবি তুলে ধরা হয়েছে। যেখানে ২ জনের মধ্যে বিবাদের পর প্রিয়াঙ্কার গাড়ি থেকে নেমে যেতে দেখা যায় নিককে। যা নিয়েই এই খবর প্রকাশ্যে আসতে শুরু করেছে।

সম্প্রতি নিকের সঙ্গে ২ বছরের বিবাহ বার্ষিকী পালন করেন প্রিয়াঙ্কা চোপড়া। বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে ২ জনেক চুপিসারে লন্ডনে উড়ে যান এবং সেখান থেকেই শেয়ার করেন ছবি। নিক, প্রিয়াঙ্কার ২ বছরের বিবাহ বার্ষিকীকে তাঁদের ভালবাসা জানাতে শুরু করেন প্রত্যেকে। মার্কিন মুলুকে বসে টেক্স্ট ফর ইউ-এর শ্যুটিং শুরু করলেও, প্রিয়াঙ্কা কবে ভারতে আসছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

লকডাউনের মধ্যে প্রিয়াঙ্কা জানান, তাঁর শ্বাসকষ্টের সমস্যা রয়েছে, নিকের ডায়াবিটিস। সেই কারণে করোনার মধ্যে তাঁরা আরও বেশি করে সাবধানে থাকছেন বলে জানান প্রিয়াঙ্কা ।