অভিনয়ে ফিরছেন রিয়া চক্রবর্তী!

অভিনয়ে ফিরছেন রিয়া চক্রবর্তী!

ফাইল ছবি

নতুন বছরের শুরুর দিকেই অভিনয়ে ফিরবেন রিয়া চক্রবর্তী। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে এমনটাই দাবি করেছেন পরিচালক তথা অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধু রুমি জাফরি। শেষ রুমি পরিচালিত ‘চেহরে’ ছবিতেই অমিতাভ বচ্চন, ইমরান হাসমির সঙ্গে অভিনয় করেছিলেন রিয়া।

১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত লাশ উদ্ধার হয়। এঘটনায় রিয়ার বিরুদ্ধে মামলা হলে বেশ কয়েকদিন জেলে ছিলেন তিনি।   ঘটনার তদন্ত এখনও চালিয়ে যাচ্ছে ভারতীয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিবিআই)। পাশাপাশি মাদক যোগ ও আর্থিক কেলেঙ্কারির বিষয়টি খতিয়ে দেখছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) ও এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ইডি)। রুমি জানান, ২০২০ সাল সকলেরই খুব খারাপ গেছে। কিন্তু রিয়াকে চূড়ান্ত ট্রমার মধ্যে দিয়ে যেতে হয়েছে। সম্পূর্ণ বিধ্বস্ত হয়ে গিয়েছেন ২৮ বছরের অভিনেত্রী।

মাদক যোগের অভিযোগে ৮ সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করে NCB। ৪ অক্টোবর জামিন পান তিনি। রিয়ার ভাই সৌভিককে গ্রেপ্তার করা হয়েছিল ৪ সেপ্টেম্বর। প্রায় ৩ মাস পর শর্তসাপেক্ষে জামিন পান সৌভিক। 

রুমির বিশ্বাস রিয়া ঘুরে দাঁড়াবেন। নতুন বছরেই কাজের জগতে ফিরবেন। রুমির আশা, বলিউড আবার তাঁকে আপন করে নেবে। ২০১৯ সালের ১০ মে ‘চেহরে' সিনেমার শুটিং শুরু হয়েছিল। ১৭ জুলাই তা প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। নতুন বছরেই ছবিটি মুক্তি পাওয়ার কথা। তবে পরিবর্তিত পরিস্থিতিতে তা প্রেক্ষাগৃহের বদলে ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পেতে পারে।
সূত্র: সংবাদ প্রতিদিন