পাবনায় ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পাবনায় ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ছবি : প্রতিনিধি

নানা কর্মসূচির মধ্যে দিয়ে পাবনার সব উপজেলায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।এ উপলক্ষে আওয়ামীগ কার্যালয়সমূহে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নীরবতা পালন ,আলোচনা সভা, দোয়া ও মোনাজাত এবং কেক কাটা হয়।

উপজেলাসমূহে ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পাবনা জেলা ছাত্রলীগ আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীতে পাবনা সদর আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স প্রধান অতিথি হিসেবে কেক কাটেন। এদিকে পাবনায় কেক খাওয়া নিয়ে কর্মীদের মধ্যে কিছুটা বিশৃঙ্খলার সৃষ্টি হয়। এসময় সামান্য ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে। স্থানীয় লোকজনের মধ্যে এসময়  ভীতিভাব বিস্তার করে। সোমবার দুপুরে কেক কাটা স্থান পাবনা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই ঘটনা ঘটে।

এ বিষয়ে পাবনা জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ আলী বলেন, কেক খাওয়া নিয়ে দলীয় কর্মীদের মধ্যে কিছুটা ঝামেলা হয়। তবে উপস্থিত সিনিয়র নেতৃবৃন্দের হস্তক্ষেপে তা নিরসন হয়ে যায়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত নাসিম আহমেদ জানান, ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক খাওয়া নিয়ে বিশৃংখলা দেখা দিলে উপস্থিত তাৎক্ষণিক সিনিয়র নেতৃবৃন্দের হস্তক্ষেপে তা মিটে যায়।