কুবিতে শহিদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বঙ্গবন্ধু পরিষদের একাংশের শ্রদ্ধা নিবেদন

কুবিতে শহিদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বঙ্গবন্ধু পরিষদের একাংশের শ্রদ্ধা নিবেদন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বঙ্গবন্ধু পরিষদের একাংশের কার্যনির্বাহী কমিটি শহীদ মিনার এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন

কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বঙ্গবন্ধু পরিষদের একাংশের কার্যনির্বাহী কমিটি শহীদ মিনার এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন। রবিবার (১০ জানুয়ারি) দুপুর সাড়ে ১১ টায় নতুন কমিটির সভাপতি ড. মোহাম্মদ মিজানুর রহমান এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ নাসির হুসেইনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় সংগঠনের সহ-সভাপতি ড. বনানী বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক মো: নাহিদুল ইসলাম, মো. রেজাউল ইসলাম, কোষাধ্যক্ষ মো: মোশাররফ হোসাইন, প্রচার সম্পাদক চৌধুরী শাহরিয়ার মোজাম্মেল, ক্রীড়া সম্পাদক মো: আওলাদ হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো: মঞ্জুর হোসেন, কার্যকরী সদস্য মোহাম্মদ আইনুল হক ও এন.এম. রবিউল আউয়াল চৌধুরী, মো: এমদাদুল হক, মো: রাসেল মনি, মাহবুবুল হক ভূঁইয়া, রাফেজা খাতুন, মো: মহিবুল্লাহ,রসায়ন বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ সৈয়দুর রহমান, গবেষণা ও সম্প্রসারণ অধিদপ্তর পরিচালক অধ্যাপক ড. মুহাম্মদ আহসান উল্যাহসহ বঙ্গবন্ধু পরিষদের শিক্ষকবৃন্দ। উল্লেখ্য গত ০৫ জানুয়ারি কুমিল্লা বঙ্গবন্ধু পরিষদের সাবেক সভাপতি কাজী ওমর সিদ্দিকী এবং সাধারণ সম্পাদক মো. জিয়া উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে পরিষদের একাংশের কমিটি ঘোষণা করেন।