মৃত্যুর পর সুশান্তের চিঠি প্রকাশ

মৃত্যুর পর সুশান্তের চিঠি প্রকাশ

সুশান্তের বোন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শুশান্তের চিঠি শেয়ার করেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গেছে ৭ মাস। এখনও পর্যন্ত কাটেনি ধোঁয়াশা। সুশান্তের মৃত্যু নিয়ে ভারত জুড়ে তোলপাড় শুরু হলেও, শেষ পর্যন্ত অভিনেতার মৃত্যু নিয়ে রহস্য অব্যাহত। সুশান্তের মৃত্যুর ৭ মাস পর এবার প্রয়াত অভিনেতার বোন শেয়ার করলেন একটি চিঠি। যেখানে সুশান্তের হাতে লেখা চিঠি সবার সামনে তুলে আনেন প্রয়াত অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি।

সুশান্তের হাতে লেখা চিঠির ছবি শেয়ার করে ভাইয়ের চিঠি বলে প্রকাশ করেন শ্বেতা। পাশাপাশি ভাই প্রয়াত হলেও, তাঁর প্রতি ভালবাসা প্রকাশ করেন শ্বেতা। 

২০২০ সালের জুন মাসে মুম্বইয়ের ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। সুশান্তের মৃত্যুর পর  তা নিয়ে প্রায় গোটা দেশ জুড়ে তোলপাড় শুরু হয়ে যায়। কাই পো চে অভিনেতার মৃত্যুর পর মাদক মামলায় গ্রেফতর করা হয় তাঁর বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীকে। রিয়ার পাশাপাশি তাঁর ভাই সৌভিক চক্রবর্তী, হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং কর্মী দীপেশ সাওয়ান্তকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। ২৮ দিন মুম্বইয়ের বাইকুল্লা জেলে বন্দি থাকার পর সাময়িক মুক্তি পান রিয়া চক্রবর্তী। রিয়ার পর জামিন পান অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তীও।-জি নিউজ