৭০ কোটি টাকার সাপের বিষসহ ২ জন গ্রেফতার

৭০ কোটি টাকার সাপের বিষসহ ২ জন গ্রেফতার

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লার ইসদাইর এলাকার মোস্তফা কামালের বাড়িতে অভিযান চালিয়ে  ৭০ কোটি টাকার সাপের বিষসহ মোস্তফা কামাল ও মিজানুর রহমান মধু নামের দু'জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব।  এ সময় আরো দুজন র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। 

রবিবার রাতে র‍্যাব ১০-এর একটি দল ঢাকা থেকে এসে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত মোস্তফা কামাল ফতুল্লার ১/১ ইসদাইর এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে ও মিজানুর রহমান মধু চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার প্রাগপুর ৫নং ওয়ার্ডের মনোয়ারা মঞ্জিলের গোলাম কিবরিয়া ওরফে কাবের আলীর ছেলে।  

রাতে ফতুল্লা মডেল থানায় সুবেদার শেখ মনিরুজ্জামান পলাতক দুজনসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, রাজধানী লালবাগ ক্যাম্পের সিপিসি- র‍্যাব-১০-এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লার ইসদাইর এলাকায় অভিযান চালিয়ে মোস্তফা কামালের বাড়ি থেকে মোস্তফা কামাল ও মিজানুর রহমান মধু নামে দুজনকে গ্রেফতার করে। এসময় আবুল বাশার ও আসফাকুর রহমান ভুট্রো নামে আরো দুজন ওই বাড়ি থেকে কৌশলে পালিয়ে যায়। এরপর র‌্যাবের সদস্যরা ওই বাড়িতে অভিযান চালিয়ে দুজনের কাছ থেকে একটি কার্টন উদ্ধার করে। ওই কার্টনের ভিতর থেকে কাচের জারে সাপের বিষ উদ্ধার করেন। এসবের আনুমানিক মূল্য প্রায় ৭০ কোটি টাকা। এছাড়া গ্রেফতারকৃতদের কাছ থেকে প্রায় সাত হাজার টাকা ও তাদের ব্যবহৃত মোবাইল জব্দ করা হয়েছে।