মাতৃত্বকালীন ফটোশ্যুট নিয়ে ট্রোলের মুখে কারিনা

মাতৃত্বকালীন ফটোশ্যুট নিয়ে ট্রোলের মুখে কারিনা

কারিনা কাপুর

আর কয়েকদিনের মধ্যে দ্বিতীয়বার মা হতে চলেছেন কারিনা কাপুর খান। তৈমুরের জন্মের ৩ বছর পর দ্বিতীয়বার মা হতে চলেছেন কারিনা। দ্বিতীয়বার মা হওয়ার আগে নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করতে দেখা যায় কারিনাকে। যেখানে বেবি বাম্প নিয়ে যোগ করতে দেখা যায় কারিনাকে। করিনার ওই মাতৃত্বকালীন ফটোশ্যুট প্রকাশ্যে আসার পর তাঁকে নিয়ে অনেকে কটাক্ষ শুরু করেন। যদিও তার সেই ছবি প্রকাশ্যে আসতেই অনেকে তাকে ভালবাসা জানাতেও শুরু করেন।

শুধুমাত্র জনপ্রিয়তা পাওয়ার জন্য করিনা ওই ধরনের ফটোশ্যুট করছেন বলে কটাক্ষ করেন অনেকে। কেউ আবার বলতে শুরু করেন, অনেক মানুষ রয়েছেন, যারা পেটের দায়ে সন্তানের জন্মের আগের দিন পর্যন্ত কাজ করেন। খিদে মেটানোর জন্য কেউ সন্তানের জন্মের আগের দিন পর্যন্ত কাজ করেন, আবার কেউ আলোচনায় থাকতে বেবি বাম্প নিয়ে ফটোশ্যুট করেন বলে কটাক্ষ করা হয় করিনাকে। সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি করিনা কাপুর খান।

যদিও এই প্রথম নয়, যখন সমালোচনার মুখে পড়লেন কারিনা কাপুর খান। এর আগে কখনও বিয়ে নিয়ে আবার কখনও সন্তানের নাম নিয়ে আবার কখনও স্বজনপোষণের রোষে পড়ে সমালোচনা সহ্য করতে হয়েছে তাকে।

সূত্রঃ জি ২৪ ঘন্টা।