শান্তির খোঁজে নিখিল!

শান্তির খোঁজে নিখিল!

সংগৃহীত ছবি

নুসরতের সঙ্গে সম্পর্ক ভাঙার গুঞ্জনের মাঝেই ইনস্টাগ্রামে একের পর এক পোস্ট করে চলেছেন নিখিল জৈন। এবার পাঞ্জাবের সরিষা খেতের সামনে ছবি পোস্ট করলেন নুসরতের স্বামী। আর ক্যাপশনে লিখলেন, “ঝড়ের মধ্যেও শান্তি।”

বেশ কিছুদিন থেকেই আর নিখিলের সঙ্গে এক ফ্ল্যাটে থাকছেন না নুসরত। পুজার পর থেকেই দু’জনের সম্পর্ক ভাঙার গুঞ্জন শুরু হয়েছিল। তাতে বাড়তি মাত্রা যোগ হয় নুসরতের রাজস্থান সফরের পর থেকে। শোনা যায়, ‘SOS কলকাতা’ ছবির নায়ক যশ দাশগুপ্তর সঙ্গে নাকি নুসরতের নৈকট্য তৈরি হয়েছে। ঘটনাচক্রে একই সময় রাজস্থানের ছবি পোস্ট করেছিলেন যশও। তাতেই জল্পনার আগুনে ঘৃতাহুতি পড়েছিল। এরমধ্যেই আবার কিছুদিন আগে যশের শেয়ার করা ছবির স্ক্রিনশট নিজের ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করেছিলেন নুসরত জাহান। যদিও, নিখিলের সঙ্গে না থাকার কথা জানালেও যশের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছেন অভিনেত্রী-সাংসদ।

এদিকে টুইটারে নিজের একের পর এক ছবি আপলোড করে ক্যাপশনে অর্থবহ বার্তা দিয়েই চলেছেন নিখিল। ২২ জানুয়ারি তিনি লিখেছিলেন, “জীবন বুমেরাংয়ের মতো। যা দেবে, তাই ফিরে আসবে!” সেই দিনই আবার “রোড টু পিস” হ্যাশট্যাগ দিয়ে শান্তারামকে উদ্ধৃত করে লিখেছিলেন, “সুখ অলীক কল্পনা মাত্র নতুন বস্তু কেনায় উৎসাহ দিতেই এর সৃষ্টি হয়েছিল।” নুসরতকে ইঙ্গিত করেই কি এইসব পোস্ট নিখিল জৈনের? এই প্রশ্নই উঠছে বিভিন্ন মহলে।-সংবাদ প্রতিদিন