নারায়ণগঞ্জে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত

নারায়ণগঞ্জে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত

সংঘর্ষে আহত একজন।-সংগৃহীত ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া এলাকায় ইপিজেডে গার্মেন্টের মালামাল কেনাবেচা ও লেবার সরবরাহের কাজকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাতজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকাল ১১টার দিকে আদমজী ইপিজেডের সুমিলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, স্থানীয় কাউন্সিলর ও যুবলীগের সভাপতি মতিউর রহমানের সমর্থক পানি আক্তার এবং সাবেক কাউন্সিলর ও জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সিরাজ মন্ডলের সন্ত্রাসী সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডের মারুহিশা নামক একটি প্রতিষ্ঠানের লেবার সাপ্লাইয়ের কাজকে কেন্দ্র করে পানি আক্তার ও কসাই বাবুর গ্রুপের মধ্যে গত কয়েকদিন ধরেই উত্তেজনা বিরাজ করছিল। বৃহস্পতিবার পানি আক্তারের লোকজন মারুহিশা থেকে কাজ করে আদমজী ইপিজেডের সুমিলপাড়া বিহারী কলোনির পকেট গেট দিয়ে বের হওয়ার সময় অতর্কিত হামলা চালায় কসাই বাবুর লোকজন। এসময় পাল্টা হামলা করে পানি আক্তারের লোকজনও। এতে করে উভয় পক্ষের সাতজন গুরুতর রক্তাক্ত জখম হয়।

আহতরা হচ্ছেন, সজল (২৮), কাউসার (৩০), হেলাল (২৫), সোহাগ (২৪), সজীব, মাহিন ও সাকিব। তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানায়, ব্যবসায়িক দ্বন্দ্বের জেরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। এঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষই অভিযোগ করেনি। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।