মেসির জাদুকরী ফ্রি কিকে বার্সার জয়

মেসির জাদুকরী ফ্রি কিকে বার্সার জয়

অ্যাথলেটিক বিলবাওর বিপক্ষে ফ্রি কিক থেকে দারুণ এক গোল করেন মেসি

ফুটবলের জাদুকর লিওনেল মেসির জাদুকরী ফ্রি কিকে ও গ্রিজমানের গোলের সুবাধে  স্প্যানিশ লা লিগায় পেল দারুণ এক জয় পেয়েছে বার্সা। রবিবার রাতে অ্যাথলেটিক বিলবাওকে ২-১ গোলে হারিয়েছে বার্সা।

এই জয়ে পয়েন্ট তালিকায় দুই নম্বরে উঠে এসেছে কাতালানরা। নতুন বছরে ঘরের মাঠে প্রথম জয় পেল মেসিরা। লা লিগায় টানা ১০ ম্যাচ অপরাজিত বার্সা, জিতল টানা পাচ ম্যাচ।

স্প্যানিশ সুপার কাপের ফাইনালে বার্সাকে হারানো অ্যাথলেটিক বিলবাও এদিন ভালো সুবিধা করতে  পারিনি।  বার্সেলোনার টানা আক্রমণে কোণঠাসা হয়ে থাকা বিলবাও এর প্রথম পেরেক ডুকান মেসি। ২০ মিনিটে প্রথম গোলের দেখা পায় বার্সা। মেসির চমৎকার ফ্রি কিকে বল রক্ষণপ্রাচীরের ওপর দিয়ে বাঁক খেয়ে পোস্ট ঘেঁষে প্রবেশ করে জালে (১-০)। প্রথমার্ধে বেশ কটি গোলের সুযোগ তৈরি করে তাতে পূর্ণতা দিতে পারেনি বার্সা।

দলটি বিরতির পর ঘুরে দাঁড়ানোর চেষ্টা করলেও প্রতিপক্ষের সঙ্গে তাল মেলাতে পারেনি। দ্বিতীয়ার্ধের শুরুতে আলবার আত্মঘাতি গোল খেয়ে বসে বার্সা। ম্যাচে আসে ১-১ সমতা।  ৭৪ মিনিটে বার্সার হয়ে জয়সূচক গোলটি করেন গ্রিজমান। মিনগেসার পাসে দারুণ প্লেসিংস (২-১)।

১৯ ম্যাচে ১৬ জয় ও দুই ড্রয়ে পয়েন্ট ৫০নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে আটলেটিকো মাদ্রিদ আর ।২০ ম্যাচে ১২ জয় ও চার ড্রয়ে ৪০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে বার্সা।