শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে মৌসুমী!

শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে মৌসুমী!

ছবি সংগৃহিত।

এবারের শিল্পী সমিতির নির্বাচনে বেশ কিছু চমক থাকছে। সবচেয়ে বড় চমক হচ্ছে এবারের শিল্পী সমিতির নির্বাচনে চলচ্চিত্রের জনপ্রিয় তারকা মৌসুমী সভাপতি পদে লড়বেন। মৌসুমী বলেন, শিল্পীরা আমার আপনজন। তাদের জন্য আরো ভালোভাবে কাজ করার উদ্দেশ্যে এবার সভাপতি পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। অনেকেই চাইছে তাই নির্বাচনে অংশ নেবার বিষয়ে মত দিয়েছি। তফসিল ঘোষণার পর প্যানেলের বিষয়ে সবকিছু জানাতে চাই।


এদিকে ওমর সানী বলেন, এবারের নির্বাচনে আমি প্রার্থী হচ্ছি না। আমি চাই মৌসুমী নির্বাচন করুক। আমি দরকার হলে এর পরের বার নির্বাচনে অংশ নিবো। জানা যায়, এক প্যানেলে সভাপতি পদে মৌসুমী এবং সাধারণ সম্পাদক পদে প্রার্থী হবেন সাইমন সাদিক। সাইমন বর্তমানে ভারতে রয়েছেন। তাই এ বিষয়ে তার মন্তব্য পাওয়া যায়নি। নির্বাচন প্রসঙ্গে চিত্রনায়ক রিয়াজ বলেন, মৌসুমী আপা ও সাইমন এক প্যানেলে নির্বাচনে দাঁড়ালে আমার মনে হয় চমৎকার একটি কমিটি হবে। দুজনই আমার অনেক পছন্দের মানুষ। সাইমন খুবই পজিটিভ ছেলে। এক কথায় বেয়াদব না। আর মৌসুমী আপা এক কথায় অসাধারণ একজন মানুষ। এ রকম একটি প্যানেল হলে তাতে আমরা অনেকেই থাকবো।

শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য ও চিত্রনায়ক ফেরদৌস বলেন, সভাপতি পদে মৌসুমীকে দেখতে চাই আমি। কারণ চলচ্চিত্রের দীর্ঘ সময়ে পথ চলার সময় দেখেছি মৌসুমী শিল্পীদের জন্য মমতার হাত সব সময় বাড়িয়ে দিয়েছে। আর মৌসুমী ব্যক্তিগত জীবনেও সব শিল্পীর সঙ্গে সবসময়ই সুন্দর সম্পর্ক রেখে এসেছে। ভালো মনের ও শিক্ষিত একজন শিল্পী মৌসুমী। চলচ্চিত্র শিল্পী সমিতিতে প্রথমবার নারী সভাপতি হিসেবে তাকে দেখতে চাই এবার। আমি তাকে একই প্যানেলে থেকে সাপোর্ট করবো। এই প্যানেলে বাকিদের নাম আলোচনা করে কিছুদিন পর জানাতে চান তারা। অন্য প্যানেলে কোন তারকা কার বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করবে সেটাও কিছুদিনের মধ্যেই জানা যাবে।