সুশান্ত সিং রাজপুতের জীবন নিয়ে বায়োপিক: দ্য জাস্টিস’

সুশান্ত সিং রাজপুতের জীবন নিয়ে বায়োপিক: দ্য জাস্টিস’

সুশান্ত সিং রাজপুতের জীবন নিয়ে বায়োপিক: দ্য জাস্টিস’-

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অনুরাগীদের জন্য সুখবর । প্রয়াত অভিনেতা জীবন নিয়ে হতে চলেছে তার বায়োপিক। সুশান্ত সিং রাজপুত এর জীবন নিয়ে তৈরি হতে চলেছে ‘ন্যায়:দ্য জাস্টিস’।রাহুল শর্মা ও সরলা সারৌগির প্রযোজনায় ছবির পরিচালনা করছেন পরিচালক দিলীপ গুলাটি।

সম্প্রতি শেষ হয়েছে ছবির লাস্ট শেডিউলের শ্যুটিং। এখন অব্দি জানা যাচ্ছে সব যদি ঠিক থাকলে এপ্রিলেই মুক্তি পাবে ‘ন্যায়:দ্য জাস্টিস’। সুশান্ত সিং রাজপুতের চরিত্রে অভিনয় করেছেন, ‘নাগিন থ্রি’ খ্যাত টেলি তারকা জুবের কে খান।

রিয়া চক্রবর্তীর চরিত্রে দেখা যাবে শ্রেয়া শুক্লা। দিশা সালিয়ানের চরিত্রে অভিনয় করেছেন বিগ বস-এর প্রাক্তন প্রতিযোগী সোমি খান। ছবিতে রয়েছেন আমন বর্মা ও বর্ষীয়ান অভিনেতা আসরানিও। সরলা সারৌগির স্বামী অশোক সারৌগি সুশান্ত মৃত্যু কাণ্ডে তাঁর ম্যানেজার শ্রুতি মোদীর আইনজীবী।

জুবের জানিয়েছেন তার সঙ্গে সুশান্ত সিং রাজপুতের সম্পর্ক বহুদিনের ।তিনি সুশান্তকে বহুদিন ধরেই চিনতেন তারা একসঙ্গে জিমেও যেতেন। আড্ডাও গল্পে তারা অনেক সময় একসঙ্গে কাটিয়েছেন।মার্শাল আর্টস -এর ট্রেনিং নিতেন দুজনে একসঙ্গে। দু’জনেই বালাজি টেলিফিল্ম-এর হবে কাজ করেছেন, ফলে সেই সূত্রেও পরিচিতি ছিল।
 
১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ পাওয়া যায় । প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছিল, সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। কিন্তু একজন ৩৪ বছরের তরুণ তুর্কি যার অভিনয় দক্ষতা নিয়ে কোন প্রশ্নই ওঠেনা। যার চোখে ছিল অফুরান স্বপ্ন, অভিনয়ের পাশাপাশি জ্যোতির্বিজ্ঞান নিয়েও যাঁর ছিলো অগাধ জ্ঞান সে কি করে অকস্মাৎ মৃত্যুর পথ বেছে নিতে পারে তা নিয়ে প্রশ্ন উঠেছিল।

সুশান্তের জন্য ন্যায়বিচার চেয়ে গর্জে ওঠে অনুরাগী, পরিবার। জাস্টিস ফর সুশান্ত মুভমেন্ট শুরু হয় সমাজ মাধ্যম পাতা জুড়ে। মামলার তদন্তভার নেয় সিবিআই। সুশান্ত সিং রাজপুত এর বান্ধবি রিয়া চক্রবর্তী দিকে ওঠে আঙ্গুল ।দায়ী করা হয় রিয়া চক্রবর্তী এবং পরিচালক মহেশ ভাটের অবৈধ সম্পর্ককে। এরপর সিবিআইয়ের থেকে তদন্তের ভার চলে আসে এনসিবি-র দিকে, কারণ সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় মাদক কাণ্ডের যোগ
পায় পুলিশ।

মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হন রিয়া ও তাঁর ভাই। তবে ‘ন্যায়:দ্য জাস্টিস’এ অভিনেতার জীবন নাকি ঠিক কী কারণে মৃত্যুর পথ বেছে নিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত তা দেখানো হবে, তা জানা যাবে ছবি মুক্তির পরই। -কোলকাতা২৪