দেশের হয়ে খেলতে পিএসএল ছাড়লেন গেইল

দেশের হয়ে খেলতে পিএসএল ছাড়লেন গেইল

দ্য ইউনিভার্স বস ক্রিস গেইল

জাতীয় দলে ডাক পেয়ে দেশের হয়ে খেলার জন্য পাকিস্তানের সুপার লিগ (পিএসএল) ছাড়লেন দ্য ইউনিভার্স বস নামে খ্যাত ক্যারিবিয়ান বিধংসী ব্যাটসম্যান ক্রিস গেইল। চলতি লিগে কোয়াটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলছেন ক্যারিবিয়ান এই তারকা ব্যাটসম্যান। লিগের প্রথম দুই ম্যাচেই ভালো স্কোর করে অছেন দুর্দান্ত ফর্মে। প্রথম ম্যাচে করাচি কিংসের বিপক্ষে চার বাউন্ডারি ও দুই ছক্কায় ২৪ বলে ৩৯ রান করেন তিনি। দ্বিতীয় ম্যাচে পাঁচটি করে চার ও ছক্কায় ৪০ বলে করেন ৬৮ রান। টানা দুই ম্যাচে ছন্দে থাকা গেইলকে দেশের জন্য খেলতে পাকিস্তান ছেড়ে যেতে হচ্ছে ।

পিএসএল ছাড়ার আগে গেইল বলেন, ‘পিএসএল ছেড়ে যাওয়া দুঃখজনক, কারণ পুরো মৌসুম খেলতে চেয়েছিলাম। এখানে এসে টুর্নামেন্টে দাপট দেখাতে চেয়েছিলাম। সমর্থকদের উল্লাসের উপলক্ষ উপহার দিতে চেয়েছিলাম। তবে দ্বিতীয় পর্যায়ের জন্য লাহোরে ফিরতে মুখিয়ে আছি আমি।’

আগামী মাসে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ম্যাচ তিনটি হবে ৪, ৬ ও ৮ মার্চ। এ সিরিজের জন্য ক্রিস গেইলকে স্কোয়াডে রাখছে ক্যারিবীয় ক্রিকেট বোর্ড। তাই মাঝপথেই পিএসএল ছাড়তে বাধ্য হলেন গেইল।