মা এখন আর আমায় ফোন দেয় না: তুবা

মা এখন আর আমায় ফোন দেয় না: তুবা

মা এখন আর আমায় ফোন দেয় না: তুবা -সংগৃহীত ছবি

সম্প্রতি বিয়ে করেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। তবে নাসিরের বর্তমান স্ত্রী তামিমা আগের স্বামী রাকিব হাসানকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন বলে অভিযোগ করেন প্রথম স্বামী রাকিব। রাকিব ও তামিমার ৮ বছর বয়সী সন্তান রাফিয়া হাসান তুবা টেলিভিশনে মায়ের বিয়ের খবর দেখে। 

একটি জাতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তুবা বলে, মা এখন আর আমায় ফোন দেয় না। আমার সঙ্গে কথাও বলে না। মা অনেক পচা হয়ে গেছে। সে আরেকজনকে বিয়ে করেছে। আপনারা আমার মাকে এনে দিন। আমি মা আর বাবাকে নিয়ে সবাই একসঙ্গে থাকব।

এর আগে বুধবার ঢাকায় বনানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে তামিমা দাবি করেন, রাকিবের সংসারে থাকাকালীন জন্ম নেওয়া ৮ বছরের রাফিয়া হাসান তুবাকে জোর করে তাম্মির বাসা থেকে নিয়ে যাওয়া হয়েছে।

তবে গণমাধ্যমে দেওয়া বক্তব্যে এই কথা অস্বীকার করেছে তুবা। সে আরও জানিয়েছে নিজের ইচ্ছায় সে দাদির কাছে থাকে। এদিকে রাকিবের মা সালমা সুলতানা দাবি করেন, রাকিবের বউ থাকা অবস্থায় তাম্মি যে আবার বিয়ে বসবে সেটা আমাদের কল্পনাতেও ছিল না। তুবাই প্রথম টেলিভিশনে দেখে আমার কাছে এসে গলা জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়ে আর বলে যে মা আবার বিয়ে করেছে।

উল্লেখ্য, গেল ১৪ ফেব্রুয়ারি বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন। বিয়েকে স্মরণীয় করতে ভালোবাসা দিবসটিকেই বেছে নেন তিনি। কিন্তু বিয়ের সপ্তাহ পার না হতেই চরম বিতর্ক শুরু হয়েছে।