মাসব্যাপী মশানিধন কর্মসূচির উদ্বোধন করলেন পাবনা মেয়র শরীফ প্রধান

মাসব্যাপী মশানিধন কর্মসূচির উদ্বোধন করলেন পাবনা মেয়র শরীফ প্রধান

মশা নিধনের কর্মসূচির উদ্বোধন করেণ পাবনা পৌরসভার নব নির্বাচিত মেয়র মোঃ শরীফ উদ্দিন প্রধান- ছবি: পাবনা প্রতিনিধি

দীর্ঘদিন পাবনা পৌরবাসী মশার কাছে নাকাল। ইতোপূর্বে পৌরকর্তৃপক্ষ মশা নিধনে তেমন কোনই উল্লেখযোগ্য ভূমিকা রাখেনি। এবার নব নির্বাচিত মেয়র জনদরদী আওয়ামীলীগ নেতা মশার অত্যাচার থেকে মুক্তি পেতে পৗরবাসীর কল্যাণে মশা নিধনের কর্মসূচি গ্রহণ করেছেন। মাসব্যাপী এই কর্মসূচি রোববার (০৭ মার্চ) উদ্বোধন করেণ পাবনা পৌরসভার নব নির্বাচিত মেয়র মোঃ শরীফ উদ্দিন প্রধান।   

এদিন সন্ধ্যায় পাবনা শহরের মধ্যশহর, বানীবিনা এলাকা, ডায়াবেটিক হাসপাতাল, হকার্স মার্কেট এলাকায় মশানিধন কর্মসূচির উদ্বোধন করা হয়।
এ ব্যাপারে মেয়র শরীফ উদ্দির প্রধান বলেন,‘মশার অত্যাচারে পৌরবাসী অতিষ্ঠ। তাই পৌরসভার দায়িত্ব নাগরিকদের কল্যাণে মশানিধন। দায়িত্ববোধ থেকেই এই কর্মসূচি গ্রহণ করেছি। ১৫টি ওয়ার্ডেই মশা নিধন কর্মসূচি চলবে মাসব্যাপী।’ তিনি বনে, ‘পৌরনাগকিদের সুন্দর জীবন যাপনের জন্য যা যা প্রয়োজন তাই করা হবে।’

মশা নিধন কর্মসূচি উদ্বোধনের সময় পৌরসভার নির্বাহী প্রকৌশলী নাজমুল হক শাহীন, আওয়ামীলীগ নেতা শাজাহান মামুন, পৌরসভার সেনেটারী ইন্সেপেক্টর আব্দুল লতিফ, কাউন্সিলর আমিনুর রহমান বাদল, আসাদুজ্জামান হাশেম, শফিকুল ইসলাম, সাবেক ছাত্র নেতা আনিসুজ্জামান দোলন, আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।