ভ্যালেন্সিয়ার ২-১ গোলে জয়

ভ্যালেন্সিয়ার ২-১ গোলে জয়

লা লিগায় ভ্যালেন্সিয়ার বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে হেরেছে রিয়াল মাদ্রিদ। ভ্যালেন্সিয়ার হয়ে একটি করে গোল করেন গনজালো গেডিস ও ইজাকুয়েল গেরে। রিয়ালের একমাত্র গোলটি করেন করিম বেনজেমা।

প্রথম লেগে সান্তিয়াগো বার্নাব্যুতে ২-০ গোলে হেরে এসেছিল ভ্যালেন্সিয়া। এবার নিজেদের মাঠে রিয়াল মাদ্রিদকে ছেড়ে কথা বলেনি স্বাগতিক ভ্যালেন্সিয়া। বুধবার রাতে দ্বিতীয় লেগের খেলায় ভ্যালেন্সিয়ার মাঠে গিয়ে ২-১ গোলের ব্যবধানে হেরেছে জিদানের শিষ্যরা।

বল দখলের লড়াইয়ে এগিয়ে থাকলেও প্রথমার্ধেই গোল হজম করে বসে রিয়াল মাদ্রিদ। ৩৫তম মিনিটে রিয়ালের রক্ষণের ভুলে গোল পেয়ে যায় স্বাগতিকেরা। ভ্যালেন্সিয়ার কর্নার কিক থেকে আসা বল ঠিকমতো ক্লিয়ার করতে পারেননি গোলরক্ষক কেইলর নাভাস। বল পেয়ে সেটা সতীর্থের সঙ্গে একবার দেওয়া-নেওয়া করে নেন গনজালো গেডিস। দুর্দান্ত শটে বল জালে জড়াতে ভুল করেননি ভ্যালেন্সিয়ার এই পর্তুগীজ মিডফিল্ডার।

গোল হজম করে খেই হারিয়ে ফেলা রিয়াল আর খেলায় ফিরতে পারেনি। গোল পরিশোধে বারবার ব্যর্থ রিয়ালের বুকে ভ্যালেন্সিয়ার ফের ছুরি চালায় ৮৩তম মিনিটে। ম্যাচ শেষ হওয়ার আগে ওই মুহূর্তে ব্যবধান দ্বিগুণ করেন ইজাকুয়েল গেরে। 
অতিরিক্ত সময়ে রিয়ালের হয়ে করিম বেনজেমা এক গোল করেন। তবে ৯৩তম মিনিটে রিয়ালের ফরাসি এই ফরোয়ার্ডের গোলেও শেষ পর্যন্ত রক্ষা হয়নি স্প্যানিশ জায়ান্টদের। সময় যে ফুরিয়ে গেছে ততক্ষণে।

 

ad