টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ জন নিহত

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ জন  নিহত

ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফ উপজেলার শিলখালী সাপমারা পাহাড়ের পাদদেশে সোমবার দিবাগত রাতে কথিত বন্দুকযুদ্ধে মাদক মামলার দুই আসামি নিহতের কথা জানিয়েছে পুলিশ। তারা হলেন- শিলখালী এলাকার উলা মিয়ার ছেলে মোহাম্মদ আমিন ও নূর মোহাম্মদের ছেলে হেলালুদ্দীন সুমন। পুলিশের দাবি, নিহত দুজনের বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশের ভাষ্য, সোমবার দিবাগত রাত ১২টার দিকে গ্রেফতার ইয়াবা ব্যবসায়ীদের দেয়া তথ্যের ভিত্তিতে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করতে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

ওসির দাবি, গোলাগুলির একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় মোহাম্মদ আমিন ও হেলাল উদ্দিন সুমনকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়। কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ওসি আরো দাবি করেন, গোলাগুলির সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এছাড়া ঘটনাস্থল থেকে পাঁচ হাজার পিস ইয়াবা, দুটি বন্দুক ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।