সড়ক দুর্ঘটনায় আওয়ামী নেতাসহ নিহত-২

সড়ক দুর্ঘটনায় আওয়ামী নেতাসহ নিহত-২

ফাইল ছবি

পঞ্চগড়ের দেবীগঞ্জ ও বোদা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগের নেতাসহ দুজন নিহত হয়েছেন। দেবীগঞ্জ শহরের বিজয় চত্বরে মঙ্গলবার রাত ৮টায় ও বোদা উপজেলার বেংহাড়ি বনগ্রাম ইউনিয়নের পামেরপাড়া এলাকায় বিকেলে এ দুটি দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় দেবীগঞ্জে নিহত হয়েছেন আবদুল আজিজ শাহ (৬২)। তিনি সাগরদিঘি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ওই ইউনিয়নের ফুলবাড়ি এলাকার বাসিন্দা।

বোদা উপজেলায় নিহত হয়েছেন নছির উদ্দিন (৬৫)। তিনি বেংহাড়ি বনগ্রাম ইউনিয়নের পামেরপাড়া এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত ৮টার দিকে আবদুল আজিজ শাহ দেবীগঞ্জ শহরের বিজয় চত্বরে মোটরসাইকেল নিয়ে পঞ্চগড়-নীলফামারী সড়ক পার হচ্ছিলেন। এ সময় নীলফামারী থেকে পঞ্চগড়গামী একটি ট্রাক তাঁকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে স্থানীয়রা তাঁর লাশ উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ঘটনার পর স্থানীয়দের সহায়তায় ট্রাকটি জব্দ এবং ট্রাকচালক আমিনুর রহমানকে (৩০) আটক করেছে পুলিশ।

এর আগে বিকেলে বোদা উপজেলার বেংহাড়ি বনগ্রাম ইউনিয়নের পামেরপাড়া এলাকার নছির উদ্দিন বাড়ির পাশে পঞ্চগড়-দেবীগঞ্জ সড়ক পার হওয়ার চেষ্টা করছিলেন। এ সময় সড়ক সংস্কারকাজে নিয়োজিত একটি ট্রাক তাঁকে ধাক্কা দেয়। এতে নছির গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে সন্ধ্যার পর তাঁর মৃত্যু হয়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার ও বোদা থানার পরিদর্শক (তদন্ত) আবু সায়েম মিয়া পৃথক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।