পার্টিতে দূষিত রক্ত চাই না

পার্টিতে দূষিত রক্ত চাই না

ছবি: সংগৃহীত

কারা দুর্নীতি করে আঙুল ফুলে কলাগাছ হয়েছে খোজ নেয়া হচ্ছে। প্রশাসনে কারা দুর্নীতিবাজ তারও খোঁজখবর নেয়া হবে। সব সেক্টরে খারাপ লোকদের খুঁজে বের করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। কাদের বলেন, নিজ দল থেকে শুরু করা ‘শুদ্ধি অভিযান’ সমাজের সকল স্তরের দুর্নীতিবাজদের বিরুদ্ধে বিস্তৃত করা হবে।

ওবায়দুল কাদের বলেন, ‘আমাদের দলে কর্মী-সমর্থকের অভাব নেই। আমি স্পষ্টভাবে বলতে চাই, আমাদের পার্টিতে দূষিত রক্ত আর চাই না। দূষিত রক্ত বের করে দিয়ে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করতে হবে। আমরা চাইবো ক্লিন ইমেজের কর্মীদের নেতা বানাতে। খারাপ লোকের কোনও দরকার নেই। খারাপ লোকেরা দলের দুর্নাম ডেকে আনে। দলের দুঃসময় এলে এই খারাপ লোকদেরকে বাতি জ্বালিয়েও খুঁজে পাওয়া যাবে না।’

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আব্দুস সবুর, দলের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতির আহ্বায়ক নির্মল রঞ্জন গুহ, সদস্য সচিব গাজী মেসবাউল হোসেন সাচ্চু, দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি দেবাশীষ বিশ্বাস ও সাধারণ সম্পাদক আরিফুর রহমান প্রমুখ।