চাঁদপুরে মাদক সেবনের দায়ে ২ শিক্ষককে পিটুনি

চাঁদপুরে মাদক সেবনের দায়ে ২ শিক্ষককে পিটুনি

ছবি: সংগৃহীত

চাঁদপুরের মাদক সেবনের দায়ে স্থানীয় জনতা কর্তৃক দুই শিক্ষককে পিটুনি দিয়ে গাছের সাথে বেঁধে রাখার ঘটনা ঘটেছে। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়।

রোববার সন্ধ্যায় চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সুচীপাড়া উত্তর ইউপি’র চাঁদপুর গ্রামের কাউছার স্টোরের সামনে এ ঘটনা ঘটে।সংবাদ পেয়ে শাহরাস্তি থানার পুলিশ আটককৃত দুই শিক্ষককে মাদকসহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তারা হলেন- ফেরুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক উৎপল চন্দ্র মজুমদার (৩৬) ও জনতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহাদাত হোসেন (২৮)।

এলাকাবাসী জানায়, শাহরাস্তি উপজেলার সুচীপাড়া উত্তর ইউপি’র সুচীপাড়া মজুমদার বাড়ির নেপাল মজুমদারের পুত্র ও ফেরুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক উৎপল চন্দ্র মজুমদার এবং নবাবপুর মমিন মেম্বার বাড়ির মনির হোসেনের পুত্র জনতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহাদাত হোসেন দীর্ঘদিন যাবৎ মাদক সেবন ও মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। ঘটনার দিন শাহাদাত ও উৎপলকে ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে ধরে উত্তেজিত জনতা গণধোলাই দিয়ে গাছের সাথে বেঁধে রাখে। এ সময় আটককৃতদের সাথে থাকা কিছু ইয়াবা ট্যাবলেট পানিতে ছুড়ে ফেলে। পরে জনতা তাদের শরীর তল্লাশি চালিয়ে নয় পিস ইয়াবা ট্যাবলেট পায়। আটককৃত দুই শিক্ষক কিছুদিন আগেও সুচীপাড়া বাজার এলাকা থেকে মাদকসহ পুলিশের হাতে আটক হয়েছিলেন।

শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা জানান, সংবাদ পেয়ে ফোর্স নিয়ে আটকৃত দুই ব্যক্তিকে মাদকসহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এ বিষয়ে মাদকদ্রব্য আইনে শাহরাস্তি থানায় একটি মামলা দায়ের করা হয়। সোমবার তাদের চাঁদপুর জেলহাজতে পাঠায়।