ইবি কর্মকর্তা সমিতির নির্বাচনে জোহা-মোর্শেদ প্যানেলের জয়

ইবি কর্মকর্তা সমিতির নির্বাচনে জোহা-মোর্শেদ প্যানেলের জয়

ছবি: ইবি সংবাদাতা

ইসলামী বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতিরি (ইবিকস) নির্বাচন-২০২০ এ পূর্ণ প্যানেলে জয় পেয়েছে জোহা-র্মোশেদ প্যানেল। মঙ্গলবার নির্বাচনে সভাপতি পদে প্যানেল থেকে সভাপতি প্রার্থী একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার শামছুল ইসলাম জোহা ও সাধারণ সম্পাদক পদে রেজিস্ট্রার অফিসের উপ-রেজিস্ট্রার মীর মোঃ মোর্শেদুর রহমান নির্বাচিত হয়েছেন।

সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত আবাসিক এলাকার মমতাজ ভবনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে রাত ৭টায় ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ইবি চিকিৎসা কেন্দ্রের চিকিৎসক রবিউল ইসলাম। এবারের নির্বাচনে জোহা-মোর্শেদ ও পারভেজ-হান্নান দুই প্যানেল অংশ নেয় কর্মকর্তারা। নির্বাচনে মোট ভোটার ছিল ৪৬৪ জন। এর মধ্যে ৪৪৭ জন কর্মকর্তা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সভাপতি পদে শামছুল ইসলাম জোহা সর্বোচ্চ ৩০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পারভেজ মিয়া পেয়েছেন ১৩১ ভোট। সাধারণ সম্পাদক পদে মীর মোঃ মোর্শেদুর রহমান পেয়েছেন ২৯১ ভোট। এই পদে পরাজিত প্রার্থী আব্দুল হান্নান পেয়েছেন ১৪৯ ভোট।

অন্যন্য পদে বিজয়ী কর্মকর্তারা হলেন সহ-সভাপতি গোলাম আজম বিশ্বাস (২৭৮), মোহাম্মদ সলিমুল্লাহ সেলিম (২৬৯), যুগ্ম সম্পাদক রাশিদুজ্জামান টুটুল (২৮৯), কোষাধ্যক্ষ আব্দুল লতিফ (২৬৯), প্রচার ও দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাস (২৯৯), মহিলা বিষয়ক সম্পাদক সুলতানা ডলি (২৯৩), নির্বাহী সদস্য গোলাম হোসেন (২৮০), বাবুল হোসেন (২৭৩), আব্দুর রাজ্জাক (২৮৪), উকিল উদ্দিন (২৮৪), তোবারক হোসেন বাদল (২৫৭) ও মিজানুর রহমান (২৬৯)।