২৭ ডিসেম্বর ঢাকয় রক ফেস্ট

২৭ ডিসেম্বর ঢাকয় রক ফেস্ট

ছবি: সংগৃহীত

আগামী ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা রক ফেস্ট ২০১৯। বাংলা ব্যান্ড মিউজিক ফ্যানদের জন্য এই ফেস্টিভ্যাল নিয়ে আসছে গান-বাংলা টিভি, বাংলালিংক, আয়োজনে রয়েছে স্কাই ট্র্যাকার লি. এবং পি আর পার্টনার হিসেবে রয়েছে মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ।

পুরো বছর জুড়ে নানা রকম আয়োজন থাকার কারণে বাংলাদেশী মিউজিক ফ্যানদের জন্য এই বছরটি দারুণ একটি সময় ছিল। ঢাকা রক ফেস্ট এই বছরটিকে দারুণ একটি বিদায় দেবার জন্য আয়োজন করা হয়েছে। ফেস্ট এর লাইন-আপে রয়েছে নেমেসিস, আর্বোভাইরাস, অ্যাভয়েডরাফা, পাওয়ারসার্জ, বে অফ বেঙ্গল, ট্রেইনরেক, ওন্ড, কনক্লুশন এবং সিন।

ঢাকার বসুন্ধরার আইসিসিবি এক্সপো জোনে এবছর ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা রক ফেস্ট। দুপুর ১২টায় গেট খুলবে, অনুষ্ঠান চলবে দুপুর ২টা থেকে রাত ১০টা পর্যন্ত। টিকেটের দাম ২০০ টাকা। ২২ ডিসেম্বর থেকে টিকেট পাওয়া যাবে www.shohoz.com/events/ এই ঠিকানায়। 

ঢাকা রক ফেস্টের সহযোগী আয়োজক হিসেবে আছে বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড। বাংলালিংক দেশের তরুণদের চাহিদার কথা মাথায় রেখে নিয়মিত বিভিন্ন অনুষ্ঠান আয়োজন ও পৃষ্ঠপোষকতা করে আসছে। ব্যান্ড সংগীতের অন্যতম জনপ্রিয় ধারা এই রক কনসার্টে যুক্ত থাকার পাশাপাশি বাংলালিংক সামনে রক মিউজিক কে আরো জনপ্রিয় করার জন্য কাজ করে যাবে।