কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

ছবি: সংগৃহীত

কুমিল্লার চৌদ্দগ্রামে মাইক্রোবাস খাদে পড়ে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন এক প্রবাসীসহ দু’জন। আজ সকাল সাড়ে ৯টায় মাইক্রোবাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুজাতপুর ব্রিজের নিচে পড়লে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার নরসিনপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (৩৩), তার স্ত্রী চার মাসের অন্তঃসত্ত্বা রুমি আক্তার (১৯)। আহতরা হলেন- কবিরহাটের বরফনগর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সৌদি আরব ফেরত হুমায়ুন কবির (৩৩) ও মাইক্রোবাস চালক ঢাকা সাভারের রাজপুর বাড়িয়া গ্রামের গোলাম হোসেনের ছেলে মমিনুল ইসলাম।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবু বক্কর ছিদ্দিক জানান, ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি আরব প্রবাসী ভাই হুমায়ুন কবিরকে রিজার্ভ মাইক্রোবাসে (ঢাকামেট্রো-খ-১২-৬৯৭৩) করে নিজ বাড়ি  নোয়াখালীর কবিরহাটের উদ্দেশ্যে ফিরছিলেন রুমি আক্তার ও তার স্বামী সাইফুল ইসলাম। পথিমধ্যে মাইক্রোবাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের চিওড়া ইউনিয়নের সুজাতপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে রুমি আক্তার ও তার স্বামী সাইফুল ইসলাম নিহত হন।

এছাড়া আহত হন মাইক্রোচালক মমিনুল ইসলাম ও প্রবাসী হুমায়ন কবির। খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়। এছাড়া আহত মমিনুল ইসলাম ও হুমায়ুন কবিরকে উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এরমধ্যে আশঙ্কাজনক অবস্থায় মাইক্রোচালক মমিনুল ইসলামকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।