সিটি নির্বাচনে অনিয়ম হলে সরকার পতনের আন্দোলন : গয়েশ্বর

সিটি নির্বাচনে অনিয়ম হলে সরকার পতনের আন্দোলন : গয়েশ্বর

ছবি: সংগৃহীত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে কোনো অনিয়ম দেখা গেলে সরকার পতনের আন্দোলন  শুরু হবে। বিএনপির প্রার্থীদের হুমকি ধামকি দেয়া হচ্ছে অভিযোগ করে গয়েশ্বর বলেন, ‌'ওবায়দুল কাদের সাহেব বলছেন আমরা নাকি হারার আগে হেরে যাই। আপনার কথাটা তো অসত্য না। কারণ ৩০ তারিখের ভোটের যদি ২৯ তারিখে ফলাফল দেন তাহলে তো আমাদের হারার আগে হারা ছাড়া বিকল্প পথ থাকে না 

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বাংলামোটর এলাকায় দলের ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন। 

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, বরকত উল্লাহ বুলু, মো. শাজাহান, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সহ সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল আউয়াল খান, ঢাকা উত্তরেরর বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপির অন্যতম এই নীতিনির্ধারক বলেন, ‌তাবিথ আউয়ালকে সবাই পছন্দ করে। নতুন প্রজন্মের পছন্দ। তিনি শিক্ষিত মার্জিত সকলের পছন্দ যারা বিএনপি করে তাদের পছন্দ। তিনি যথেষ্ট জ্ঞান রাখেন তা ইতিমধ্যে জনগণের কাছে দৃশ্যমান।