কুমিল্লায় মহাসড়কে যুবকের ছড়ানো-ছিটানো লাশের অংশ

কুমিল্লায় মহাসড়কে যুবকের ছড়ানো-ছিটানো লাশের  অংশ

ছবি: সংগৃহীত

কুমিল্লার চান্দিনায় মো: নাছির উদ্দিন (২৬) নামে এক দোকানদারকে কুপিয়ে হত্যার পর ছিন্নভিন্ন দেহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেলে গেছে ঘাতকরা।

আজ সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার নাওতলা এলাকা থেকে নিহতের শরীরের ছিন্নভিন্ন অংশ উদ্ধার করে চান্দিনা থানা পুলিশ। এর আগে রোববার রাতে মহাসড়ক সংলগ্ন নাওতলা এলাকায় তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে তাকে হত্যা করা হয়।নিহত নাছির উদ্দিন চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা গ্রামের নৈশপ্রহরী রবিউল্লাহর ছেলে। তিনি নাওতলা মাদ্রাসা সংলগ্ন একটি চা দোকানে ব্যবসার পাশাপাশি বাবার অবর্তমানে নৈশ প্রহরীর কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নাওতলা এলাকায় মহাসড়কের পাশে বাচ্চু চেয়ারম্যান মার্কেটে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন নিহতের বাবা রবিউল্লাহ। সেখানে একটি চা দোকান ছিল নাছির উদ্দিনের। বাবা অসুস্থ থাকায় রোববার রাতে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন নাছির।

নাছিরের বাবা রবিউল্লাহ জানান, সোমবার ভোরে এসে দেখেন দোকান খোলা কিন্তু তার ছেলে নেই। দোকানের ভেতর রক্তের দাগ। এসময় তিনি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসেন। দোকানের ভেতর নাছিরকে দেখতে না পেয়ে স্থানীয় লোকজন মহাসড়ক থেকে শরীরের ছিন্নভিন্ন অংশ উদ্ধার করেন।

ধারণা করা হচ্ছে, নাছিরকে হত্যার পর লাশ টুকরো টুকরো করে মহাসড়কের বিভিন্ন স্থানে ফেলে দেয় হত্যাকারীরা।খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ ও ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ও মাধাইয়া ইউপি চেয়ারম্যান অহিদ উল্লাহ ঘটনাস্থলে আসেন।

চান্দিনা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: আবুল ফয়সল জানান, নিহতের লাশ গাড়ির চাকায় পিষ্ট হয়ে মহাসড়কের বিভিন্ন স্থানে ছিন্নবিচ্ছিন্ন হয়ে পরে ছিল। মহাসড়কের দেড় কিলোমিটার এলাকা জুড়ে নিহতের শরীরের অংশ পাওয়া যায়। সেগুলো উদ্ধার করা হয়েছে। দোকানের মধ্যে রক্তের চিহ্ন পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।