লেভেল প্লেইং ফিল্ড নেই : ইশরাক

লেভেল প্লেইং ফিল্ড নেই : ইশরাক

ফাইল ফটো

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিএনপি প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন এলাকাবাসীদের উদ্দেশ্যে বলেছেন, 'প্রতিজ্ঞা করছি, সুখে দুঃখে আপনাদের পাশে থাকবো।' তিনি বলেন, গত ১৩ বছরে দেশকে তিলে তিলে ধ্বংস করে ফেলা হয়েছে। দেশে কোনো গণতন্ত্র নেই, কারো কথা বলার অধিকার নেই।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর খিলগাঁও এলাকার ত্রিমোহনী বাজারে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন। এরপর তিনি গণসংযোগ শুরু করেন।

ইশরাক বলেন, 'আমি আপনারদের কাছে প্রতিজ্ঞা করতে চাই, আগামী ৩০ তারিখে যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন, সেখান থেকে আমরা আপনাদের অধিকার রক্ষার আন্দোলনে আমরা রয়েছি, সেটাকে চুড়ান্ত পর্যায়ে পৌছানোর জন্য কাজ করবো। আপনাদের কাছে প্রতিজ্ঞা করছি, আপনাদের সুখে দুখে সব সময় পাশে থাকবো। এবং এই এলাকার উন্নয়নে যতো যা কিছু দরকার আছে, আমি আমার রক্ত, ঘাম, দিয়ে পরিশ্রম করে এই এলাকাকে উন্নত ও পরিবেশ দূষণমুক্ত করতে সব কিছু করবো।'

লেবেল প্লেইন ফিল্ড আছে কিনা এমন প্রসঙ্গে তিনি বলেন, একটা ফিল্ড তৈরি হচ্ছে সেটা হচ্ছে ভোট ডাকাতির ফিল্ড। কোনো লেভেল প্লেইং ফিল্ড নেই। এক তরফা ফিল্ড তৈরি হচ্ছে।

ধানের শীষের পোস্টার কম দেখা যাচ্ছে- এ ব্যাপারে তিনি বলেন, আমাদের পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। যারা পোস্টার লাগাতে যাচ্ছে তাদের বাধা দেয়া হচ্ছে, মারধর করা হচ্ছে। এমনও হুমকি দেয়া হচ্ছে পোস্টার লাগাতে আসলে থানা পুলিশে দিবে। পোস্টার লাগানো কি অপরাধ? এটা তো অপরাধ নয়, তাহলে কেন থানা পুলিশে দেয়ার হুমকি দেয়া দিবে?

গণসংযোগে বিএনপি'র যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস সহ স্থানীয় বিএনপি নেতা, ছাত্রদল, যুবোদল, মহিলাদল, সেচ্ছ্বাসেবক দলসহ হাজার হাজার নেতা-কর্মী উপস্থিত রয়েছে। গণসংযোগে এলাকাবাসীর সাথে কুশলবিনিময়, ভোট ও দোয়া প্রার্থনা করেন।