লক্ষ্মীপুরে গৃহবধূকে গলাকেটে হত্যা

লক্ষ্মীপুরে গৃহবধূকে গলাকেটে হত্যা

ছবি:প্রতীকী

লক্ষ্মীপুরে নাছরিন আক্তার (৩৫) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করা হয়েছে। বুধবার ভোর রাতে সদর উপজেলার চন্দ্রগঞ্জের পশ্চিম লতিফপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নাছরিন আক্তার ওই গ্রামের ফারুক হোসেনের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, ভোর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হলে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার গলাকেটে পালিয়ে যায়। পরে তার চিৎকারে স্বামী ও ছেলে এসে তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নাছরিনকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী ফারুক অভিযোগ করেন, নাছরিনের দেবর সুমনের সাথে টাকা লেনদেনের বিষয় নিয়ে বাকবিতণ্ডা লেগেই থাকতো। এজন্য সুমন নাছরিনকে গলাকেটে হত্যা করেছে বলে অভিযোগ করেন তিনি। এছাড়া ছুরিকাঘাতের পর মৃত্যুর আগে নাছরিন সুমনের নাম বলে যায় বলে দাবি করেন তিনি।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বলেন, নিহতের গলার নিচে আঘাতের চিহ্ন রয়েছে। প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়। তবে কী দিয়ে আঘাত করা হয়েছে তা বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পূর্ব শত্রুতার জেরে কিংবা অন্য কোনো কারণে তাকে হত্যা করা হয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।