নাগরিক সেবা সাধারণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য হটলাইন চালু করব : তাপস

নাগরিক সেবা সাধারণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য হটলাইন চালু করব : তাপস

ছবি:সংগৃহীত

নির্বাচিত হলে মেয়র হিসেবে নয় সেবক হিসেবে কাজ করবেন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নিউমার্কেট এলাকায় বিডিআর তিন নম্বর গেটে প্রচার প্রচারণা শুরুর সময় তিনি এ কথা জানিয়েছেন।

তাপস বলেন, পুরান ঢাকার ইতিহাস ঐতিহ্য সংরক্ষণে আমরা পরিকল্পনা গ্রহণ করেছি। এর আগে কেউ পুরান ঢাকার ঐতিহ্য সংরক্ষণে এভাবে পরিকল্পনা গ্রহণ করেননি। ইতিহাস সংরক্ষণ করে পুরান ঢাকার ঐতিহ্যকে আমরা বিশ্ববাসীর সামনে তুলে ধরতে চাই।

তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন একটি সেবা প্রদানকারী সংস্থা। নাগরিক সেবা নিশ্চিত করার জন্য আমরা ঢাকা সিটি কর্পোরেশনের দরজা ২৪ ঘণ্টা খোলা রাখবো।একই সময় তিনি বলেন, নাগরিক সেবা সাধারণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য আমরা হটলাইন চালু করব।

তি‌নি ব‌লেন, ঐতিহ্যের ঢাকাকে আমরা বাসযোগ্য ও সুন্দর ঢাকায় পরিনত করব। মশক নিধন, ময়লা আবর্জনা থেকে সবকিছু আমরা দৈনন্দিন ভিত্তিতে প‌রিচালনা করব। সব সময় আমাদের এসব কার্যক্রম চলমান থাকবে।

তাপস বলেন, আপনাদের সমর্থন পেয়ে যদি দায়িত্ব পাই প্রথম ৯০ দিনের মধ্যে সকল মৌলিক নাগরিক সেবা আপনাদের দোরগোড়ায় হবে।তিনি আরো বলেন, আমরা আসন্ন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের মাধ্যমে নব সূচনা করতে চাই।