রংপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

রংপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

ছবি:সংগৃহীত

বৃদ্ধ পিতাকে খাবার দেয়া নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে খুন হলেন বড় ভাই। নিহত বড় ভাইয়ের নাম শামীম। রোববার রাত নয়টার দিকে রংপুর মহানগরীর মধ্য দেওডোবা এলাকায় হাতুড়ি দিয়ে পিটিয়ে তাকে হত্যা করা হয়। এ ঘটনায় ছোট ভাইয়ের বউ ও ভাতিজাকে গ্রেফতার করেছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওসার জানান, রংপুর মহানগরীর মধ্য দেওডোবা এলাকার বৃদ্ধ ইয়াসিন আলি তার ছোট ছেলে জামিলের সাথে থাকতেন। খাওয়া-দাওয়াও করতেন ছোট ছেলের কাছেই। মাঝে মাঝে তার বড় ছেলে শামীম তাকে খাবার দিতো। এ নিয়ে রোববার সকালে বড় ভাই শামীমের সাথে ছোট ভাই জামিল ও তার পরিবারের লোকজনের ঝগড়া হয়।

রোববার রাত ৯টায় বড় ছেলে শামীম আবারো বৃদ্ধ পিতাকে খাওয়ানোর জন্য মুরগির গোশত দিয়ে খাবার নিয়ে যায়। এসময় আবারো তর্ক বাধলে ছোট ভাই জামিল, তার স্ত্রী আনোয়ারা ও পুত্র আতিকুর রহমান মিলে বড় ভাই শামীমকে হাতুড়ি দিয়ে পেটায়। এতে ঘটনাস্থলেই মারা যান শামীম। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় রাতেই অভিযুক্ত জামিলের স্ত্রী আনোয়ারা ও তার পুত্র আতিকুরকে গ্রেফতার করেছে পুলিশ।