ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ছবি:সংগৃহীত

ময়মনসিংহের মুক্তাগাছায় ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো পাঁচজন। রোববার সকাল সাড়ে ৮টার দিকে মুক্তাগাছা পৌরসভার নতুনবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন মধুপুর পৌরসভার সহকারী ইঞ্জিনিয়ার হাফিজ হারুনুর রশিদ ও অন্যজন অজ্ঞাত এক নারী। মুক্তাগাছা থানার ওসি আলী মাহমুদ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

মুক্তাগাছা ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ নাসির উদ্দিন জানান, রোববার সকাল সাড়ে ৮টার দিকে ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের মুক্তাগাছা পৌরসভার নতুনবাজার এলাকায় ময়মনসিংহগামী অটোরিকশাকে টাঙ্গাইলগামী একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মধুপুর পৌরসভার সহকারী ইঞ্জিনিয়ার হাফিজ হারুনুর রশিদ (৪০) ও অজ্ঞাত এক নারী (৫৫) নিহত হন। এসময় আহত হন আরো পাঁচজন। তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী একটি ট্রাক মুক্তাগাছার নতুন বাজার এলাকায় একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে এক নারীসহ দুজন নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে।

আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে জানিয়ে ওই কর্মকর্তা বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা গেলেও ঘাতক চালক পালিয়ে গেছে।